রক্তাক্ত স্কুল ইউনিফর্ম, গল্ফ গ্রিনে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সকাল ৭টা নাগাদ খবরের কাগজ দিতে এসে এক মহিলা হঠাত্ রক্তাক্ত অবস্থায় এক কিশোরীকে পড়ে থাকতে দেখেন। ওই কিশোরার পরনে স্কুলের পোশাক থাকলেও তা ছিঁড়ে গিয়েছিল এবং প্যান্ট রক্তে ভিজে গিয়েছিল। নিগৃহীতার মুখ সম্পূর্ণ ক্ষত বিক্ষত অবস্থায় ছিল বলেও জানিয়েন প্রত্যক্ষদর্শীরা।

Updated By: May 4, 2018, 10:34 AM IST
রক্তাক্ত স্কুল ইউনিফর্ম, গল্ফ গ্রিনে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: শহরে ফের ধর্ষণের অভিযোগ। শুক্রবার সকালে গল্ফ গ্রিনের বিডি মেমোরিয়াল স্কুলের সামনে এক কিশোরীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কেউ বা কারা তাকে ধর্ষণ করে ফেলে রেখে গেছে বলে অভিযোগ।

কিশোরীকে এম.আর বাঙুর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে যাদবপুর থানার পুলিস। নবম শ্রেণির ছাত্রী, যাদবপুরের বাসিন্দা ওই কিশোরী গতকাল স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি বলে জানা গেছে। এরপর তার নামে নিখোঁজ ডাইরিও হয়েছে বলে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিস।

সকাল ৭টা নাগাদ খবরের কাগজ দিতে এসে এক মহিলা হঠাত্ রক্তাক্ত অবস্থায় এক কিশোরীকে পড়ে থাকতে দেখেন। ওই কিশোরার পরনে স্কুলের পোশাক থাকলেও তা ছিঁড়ে গিয়েছিল এবং প্যান্ট রক্তে ভিজে গিয়েছিল। নিগৃহীতার মুখ সম্পূর্ণ ক্ষত বিক্ষত অবস্থায় ছিল বলেও জানিয়েন প্রত্যক্ষদর্শীরা। আপাতত সঙ্কটজনক অবস্থায় রয়েছে সে। ফলে, তদন্তের কাজে তার বয়ান রেকর্ড করা এখনই সম্ভব হচ্ছে না। অন্যদিকে, যে আবাসন চত্বরে তাকে সকালে পড়ে থাকতে দেখা গিয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিস।

.