নেপাল থেকে ফিরতেই পুলিসের জালে, আলিপুর মাদককাণ্ডে গ্রেফতার পলাতক অমৃত রাজ

গত ৩ মে আলিপুর মাদক মামলায় চার্জশিট দিয়েছে পুলিস। ওই চার্জশিট থেকে বা দেওয়া হয় বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী, তাঁর সঙ্গী ও নিরাপত্তারক্ষীকে 

Updated By: May 9, 2021, 06:22 PM IST
নেপাল থেকে ফিরতেই পুলিসের জালে, আলিপুর মাদককাণ্ডে গ্রেফতার পলাতক অমৃত রাজ

নিজস্ব প্রতিবেদন: আলিপুর মাদক মামলায় ফের সাফল্য গোয়েন্দা দফতরের। ওই মামলায় এবার গ্রেফতার করা হল পলাতক অমৃত রাজ ওরফে নারায়ণকে। উত্তরপ্রদেশের লখনউ থেকে গ্রেফতার করা হয় তাকে।

আরও পড়ুন-বাড়িতে বুড়ো বাবা-মা; সেফ হোম পাননি, টয়লেটেই আইসোলেশনে করোনা আক্রান্ত যুবক

কলকাতা পুলিসের মাদক নিয়ন্ত্রণ বিভাগ লখনউয়ের(Lucknow) আদালতে তুলে ট্রানজিট রিমান্ডে রাজ্য়ে আনা হয়েছে। আগামিকাল তাকে তোলা হবে আলিপুর আদালতে। প্রাথমিক জেরা নারায়ণ জানিয়েছে, পুলিসের  হাত থেকে বাঁচতে সে নেপালে পালিয়ে গিয়েছিল। ৭-১০ দিন হল সে ভারতে ফেরে। 

উল্লেখ্য, গত ৩ মে আলিপুর মাদক মামলায় চার্জশিট দিয়েছে পুলিস। ওই চার্জশিট থেকে বা দেওয়া হয় বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী, তাঁর সঙ্গী ও নিরাপত্তারক্ষীকে বাদ দেওয়া হয়।  চার্জশিটে রাখা হয় রাকেশ সিং-সহ মোট ৮ জনের নাম। রাকেশ ও অমৃত রাজকে পলাতক দেখানো হয়।

পুলিস সূত্রে খবর, পামেলা(Pamela Goswami) ও তাঁর সঙ্গী ও নিরাপত্তারক্ষীকে ফাঁসানো হয়েছে। এমনটাই উঠে এসেছে মাদক পাচার কাণ্ডের তদন্তে। তার পরই ওই ৩ জনের নাম চার্জশিট থেকে বাদ দেওয়া হয়। অন্যদিকে, চার্জশিটে নাম রাখা হয়েছে বিজেপি নেতা রাকেশ সিং(Rakesh Singh) ও অন্যান্যদের। 

আরও পড়ুন- BJP-র পরাজয়ে ব্য়ঙ্গাত্মক পোস্ট! বন্ধ কবি'র ফেসবুক অ্য়াকাউন্ট

চার্জশিটে বলা হয়েছে, সুইটি ও দুই মাদক পাচারকারীর কাছে কোকেন কিনেছিল রাকেশ সিং। অমৃত রাজ সিং নামে একজনের সাহায্যে ওই কোকেন রাখা হয় পামেলার গাড়িতে। 

.