দীপা দাশমুন্সির মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় গন্ডগোল

মনোনয়নপত্র জমা দেওয়া। আর তা নিয়েই আমরা-ওরা। কমিশনের নিয়মকে থোরাই কেয়ার। আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন পেশের সময় পুলিস ব্যারিকেডের ভিতরেই দলের ঝাণ্ডা ওড়ালেন শাসকদলের কর্মী সমর্থকরা। কিন্তু ব্যারিকেডের অনেক আগে আটকে দেওয়া হল বিরোধীদের। আর তাতেই শুরু হল ধুন্ধুমার।

Updated By: Apr 8, 2016, 09:20 PM IST
দীপা দাশমুন্সির মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় গন্ডগোল

ওয়েব ডেস্ক: মনোনয়নপত্র জমা দেওয়া। আর তা নিয়েই আমরা-ওরা। কমিশনের নিয়মকে থোরাই কেয়ার। আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন পেশের সময় পুলিস ব্যারিকেডের ভিতরেই দলের ঝাণ্ডা ওড়ালেন শাসকদলের কর্মী সমর্থকরা। কিন্তু ব্যারিকেডের অনেক আগে আটকে দেওয়া হল বিরোধীদের। আর তাতেই শুরু হল ধুন্ধুমার।

মনোনয়ন পত্র পেশ। আর তাতেই তৈরি হল এই পরিস্থিতি। কিন্তু, কেন? বিরোধীদের অভিযোগ, কমিশনের নিয়মের ধারই ধারেনি শাসকদল। দিনের শুরুটা এরকম থাকলেও বেলা বাড়তেই আলিপুর সার্ভে বিল্ডিংয়ের সামনে চডতে শুরু কর়ল উত্তেজনার পারদ। মমতা বন্দ্যোপাধ্যায়ের পরই মনোনয়ন পত্র জমা দিতে আসেন দীপা দাশমুন্সি। আর সেখানেই গন্ডগোলের শুরু। শুধু জোটপ্রার্থীই নন। একই অভিযোগ উঠেছে বিজেপির তরফেও। আর এতেই রীতিমতো ধুন্ধুমার বেঁধে যায় আলিপুর সার্ভে বিল্ডিংয়ের সামনে। বিজেপি কর্মী সমর্থকদের মারধর করে সরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিসের বিরুদ্ধে।

বিরোধীদের অভিযোগ কতটা মানছে শাসকদল? রাজ্যে বিধানসভা ভোটে সকলের চোখ ভবানীপুর কেন্দ্রের দিকে। সেখানে লড়াই দিদি বনাম বৌদি। মনোনয়ন পেশের আগে কি তারই ড্রেস রিহার্সাল হয়ে গেল?

.