ছাত্র নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য গড়িয়ায়

ছাত্র নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো গড়িয়ায়। গত ১৯ মে থেকে নিখোঁজ সুজন দাস। আচার্য প্রফুল্লচন্দ্র পলিটেকনিকের ছাত্র সুজন গড়িয়ায় একটি মেসে থাকত। তার বাড়ি কাকদ্বীপে। মেসের আবাসিকদের দাবি, ১৯ তারিখ সন্ধেয় থেকে খোঁজ নেই সুজনের। প্রথমে বন্ধুরা ভেবেছিলেন, সে বাড়িতে গেছে। কিন্তু ২৪ তারিখ ফাইনাল পরীক্ষা শুরুর পরও সুজন না ফেরায় উদ্বেগ ছড়ায়। এরপরই তার বাড়িতে খবর দেয় বন্ধুরা। এরপরই সোনারপুর থানায় পরিবারের তরফে মিসিং ডায়েরি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: May 28, 2017, 07:44 PM IST
ছাত্র নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য গড়িয়ায়

ওয়েব ডেস্ক: ছাত্র নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো গড়িয়ায়। গত ১৯ মে থেকে নিখোঁজ সুজন দাস। আচার্য প্রফুল্লচন্দ্র পলিটেকনিকের ছাত্র সুজন গড়িয়ায় একটি মেসে থাকত। তার বাড়ি কাকদ্বীপে। মেসের আবাসিকদের দাবি, ১৯ তারিখ সন্ধেয় থেকে খোঁজ নেই সুজনের। প্রথমে বন্ধুরা ভেবেছিলেন, সে বাড়িতে গেছে। কিন্তু ২৪ তারিখ ফাইনাল পরীক্ষা শুরুর পরও সুজন না ফেরায় উদ্বেগ ছড়ায়। এরপরই তার বাড়িতে খবর দেয় বন্ধুরা। এরপরই সোনারপুর থানায় পরিবারের তরফে মিসিং ডায়েরি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

অন্যদিকে, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ফের বিষধর সাপের আনাগোনা। এবার সাপ মিলল প্রসূতি বিভাগে। আজ ভোর রাতে এক রোগীর পরিবারের লোকজন মেন করিডরে একটি গোখরো সাপ দেখতে পান। সঙ্গে সঙ্গে হাসপাতাল চত্বরে হুড়োহুড়ি পড়ে যায়। পরে হাসপাতালের গার্ড লাঠি দিয়ে সাপ তাড়ানোর চেষ্টা করেন। বারবার একই ঘটনা ঘটনায় বিরক্ত ভর্তি থাকা রোগীর বাড়ির লোকজন। তাঁদের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের এব্যাপারে কোনও পদক্ষেপই করেনি।

.