গরহাজির অভিযোগকারীরাই, NRS নিগ্রহকাণ্ডে ৬ মাস পরও চার্জশিট দিতে পারল না পুলিস

নিজস্ব প্রতিবেদন: কেটে গিয়েছে ছ মাস। NRS-এ চিকিত্সদের মারধরের ঘটনায় এখনও চার্জশিট দিতে পারল না পুলিস। পুলিসসূত্রে খবর, বারবার ডাকার পরেও বয়ান দিতে চাইছেন না কোনও চিকিত্সক। পুলিসকে বয়ান দেননি পরিবহ মুখার্জিও । ২০১৯-এর জুন মাস। এনআরএসে চিকিত্সকদের মারধর ও হেনস্থার অভিযোগে উত্তাল হয় গোটা দেশ। ডাক্তারদের লাগাতার কর্মবিরতির জেরে  রোগীমৃত্যুর অভিযোগও ওঠে।

যে কাণ্ড নিয়ে এত শোরগোল,   ছ মাসেও সেই ঘটনার চার্জশিট জমা দিতে পারেনি পুলিস। এনআরএসে চিকিত্সকদের বার বার ডাকার পরেও তাঁরা কেউ বয়ান দিতে চাইছেন না। অনেকে আবার তদন্তকারী অফিসারকে লিখিত জানিয়েছেন, এই কেসে যেন তাঁদের জড়ানো না হয়। হামলায়  সবথেকে বেশি যিনি জখম  হন, সেই পরিবহ মুখার্জিও পুলিসকে তাঁর বয়ান দেননি। এখনও এন্টালি থানার পক্ষ থেকে শিয়ালদহ আদালতে গোপন জবানবন্দির আবেদনও করা হয়নি। CRPC ৯১  নোটিসে  ডাক্তারদের তিনবার ডেকে পাঠিয়েছিল এন্টালি থানা। কিন্তু  কোনও চিকিত্সকই পুলিসের সামনে হাজির হননি।

আরও পড়ুন- বাংলা নেই, আছে কলকাতা, প্রজাতন্ত্র দিবসে জায়গা পেল শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দর ট্যাবলো

ফের নোটিস দেওয়ার তোড়জোড় শুরু করেছে পুলিস। এবার শিয়ালদা আদালতের মাধ্যমে সিআরপিসি নাইনটি ওয়ানে নোটিস দেওয়ার পরিকল্পনা করছে থানা। মোট ৬০ জন অজ্ঞাত পরিচয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। এরমধ্যে ৮ জনকে শুধুমাত্র সন্দেহের জেরে গ্রেফতার করা হয়। অভিযোগকারীদের দিয়ে এখনও টিআই প্যারেড  করানো হয়নি। দু’বছর এভাবে চললে অভিযুক্তরা বেকসুর খালাস  পেয়ে যেতে পারে।

English Title: 
After six month Police has not submitted charge sheet in case of Doctor’s assault in NRS
News Source: 
Home Title: 

গরহাজির অভিযোগকারীরাই, NRS নিগ্রহকাণ্ডে ৬ মাস পরও চার্জশিট দিতে পারল না পুলিস

গরহাজির অভিযোগকারীরাই, NRS নিগ্রহকাণ্ডে ৬ মাস পরও চার্জশিট দিতে পারল না পুলিস
Caption: 
ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No