দুর্নীতি প্রশ্নে তৃণমূলকে বিঁধলেন আডবানি

কেন্দ্রের দুর্নীতির প্রশ্নে এখনও নিশ্চুপ তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একদা জোটশরিক মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এই সমালোচনা শোনা গেল বর্ষীয়াণ বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণীর গলায়।

Updated By: Oct 20, 2011, 10:31 PM IST

কেন্দ্রের দুর্নীতির প্রশ্নে এখনও নিশ্চুপ তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একদা জোটশরিক মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এই সমালোচনা শোনা গেল বর্ষীয়াণ বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণীর গলায়। একই সঙ্গে কলকাতায় এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে তাঁর পরামর্শ, সঠিকভাবে সরকার চালাতে গেলে অন্যায়ের বিরুদ্ধে সরব হতে হবে।
কেন্দ্রীয় সরকারের দুর্নীতির বিরুদ্ধে গত ১১ অক্টোবর থেকে জনচেতনা যাত্রা শুরু করেছেন লালকৃষ্ণ আডবাণী। বৃহস্পতিবার, সভা করেন কলকাতায়। দুর্নীতি নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সভার শুরু থেকেই রীতিমত আক্রমণাত্মক ছিলেন তিনি।
ইতিমধ্যেই প্রধানমন্ত্রীত্বের প্রশ্নে তাঁর বিরুদ্ধে কার্যত জেহাদ ঘোষণা করেছেন নরেন্দ্র মোদী। তাঁর এই জনচেতনা যাত্রা নিয়েও প্রশ্ন উঠেছে। কিন্তু, তাঁর এই জনচেতনা যাত্রার সঙ্গে আসলে যে প্রধানমন্ত্রীত্বের দাবির কোনও সম্পর্ক নেই তা বোঝাতে রীতিমত সচেষ্ট ছিলেন আডবাণী। আডবাণীর বক্তব্যে উঠে এসেছে রাজ্য প্রসঙ্গও। কেন্দ্রীয় সরকারের দুর্নীতি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কেন নীরব, সে প্রশ্নও তুলেছেন বিজেপির লৌহপুরুষ।

.