জোট ভাঙার কোনও প্রশ্ন নেই বলছেন অধীর, রবীন

যে বারোটি আসন নিয়ে সমস্যা রয়েছে, সেবিষয়ে রাতেই সিপিএম রাজ্য সম্পাদকমণ্ডলীর একাধিক সদস্যের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন অধীর চৌধুরী। তাঁর বক্তব্য,জোট ভাঙার কোনও প্রশ্ন নেই। জোট হবেই। যেসব আসন আলোচনার ভিত্তিতে চূড়ান্ত হয়েছে তা মানতে হবে দুপক্ষকেই। কংগ্রেসের আসনে বামেরা প্রার্থী দিলে সে সব আসনে কংগ্রেসও প্রার্থী দেবে। প্রয়োজনে দ্বিপাক্ষিক লড়াই হবে। তবে আলোচনার দরজা খোলা থাকছে।

Updated By: Mar 11, 2016, 10:45 AM IST
জোট ভাঙার কোনও প্রশ্ন নেই বলছেন অধীর, রবীন

ওয়েব ডেস্ক: যে বারোটি আসন নিয়ে সমস্যা রয়েছে, সেবিষয়ে রাতেই সিপিএম রাজ্য সম্পাদকমণ্ডলীর একাধিক সদস্যের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন অধীর চৌধুরী। তাঁর বক্তব্য,জোট ভাঙার কোনও প্রশ্ন নেই। জোট হবেই। যেসব আসন আলোচনার ভিত্তিতে চূড়ান্ত হয়েছে তা মানতে হবে দুপক্ষকেই। কংগ্রেসের আসনে বামেরা প্রার্থী দিলে সে সব আসনে কংগ্রেসও প্রার্থী দেবে। প্রয়োজনে দ্বিপাক্ষিক লড়াই হবে। তবে আলোচনার দরজা খোলা থাকছে।

বামেদের দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পর দেখা গেছে মোট বারোটি আসন নিয়ে জটিলতা রয়েছে। ওই দুই আসনে প্রার্থী দিয়েছে বাম ও কংগ্রেস দুপক্ষই। এর জেরে সত্যি সত্যিই কি তৈরি হল কোনও সঙ্কট? এই প্রশ্নের উত্তরে সিপিএম নেতা রবীন দেব ফোনে চব্বিশ ঘণ্টাকে জানিয়েছেন, জোট ভেস্তে যাওয়ার কোনও প্রশ্নই নেই। তৃণমূলকে হারাতেই দুপক্ষের বোঝাপড়া হয়েছে। সামান্য কিছু প্রশ্নে সমস্যা যা দেখা দিয়েছে আলোচনার মধ্যমে তা মিটিয়ে নেওয়া হবে।

.