বিফলে গেল জীবনযুদ্ধ, মারা গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়

বিফলে গেল চারদিনের জীবনযুদ্ধ। মারা গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। শনিবার রাত দুটো পঁয়তাল্লিশ মিনিটে দক্ষিণ কলকাতার একটি নার্সিংহোমে মৃত্যু হয় তাঁর। সপ্তমীর বিকেলে পথদুর্ঘটনায় গুরুতর জখম হন পীযূষ গঙ্গোপাধ্যায় এবং নৃত্যশিল্পী মালবিকা সেন। কোনা এক্সপ্রেসওয়েতে সাঁতরাগাছি উড়ালপুলের ওপর চন্দ্রকোনা রুটের একটি বাস তাঁদের গাড়িতে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় পীযূষকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়।

Updated By: Oct 25, 2015, 10:12 AM IST
বিফলে গেল জীবনযুদ্ধ, মারা গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়

ওয়েব ডেস্ক: বিফলে গেল চারদিনের জীবনযুদ্ধ। মারা গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। শনিবার রাত দুটো পঁয়তাল্লিশ মিনিটে দক্ষিণ কলকাতার একটি নার্সিংহোমে মৃত্যু হয় তাঁর। সপ্তমীর বিকেলে পথদুর্ঘটনায় গুরুতর জখম হন পীযূষ গঙ্গোপাধ্যায় এবং নৃত্যশিল্পী মালবিকা সেন। কোনা এক্সপ্রেসওয়েতে সাঁতরাগাছি উড়ালপুলের ওপর চন্দ্রকোনা রুটের একটি বাস তাঁদের গাড়িতে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় পীযূষকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়।

সারা শরীরে গভীর ক্ষত, দুমড়ে মুচড়ে যাওয়া পাঁজর, ভেঙে টুকরো হয়ে যাওয়া হাত-পা। অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার তাঁকে ইনভেসিভ ভেন্টিলেশনে স্থানান্তরিত করা হয়। বিপজ্জনক ভাবে কমছিল রক্তচাপ আর পালস রেট। সেপ্টিসেমিয়ায় আক্রান্ত হয়েছিলেন। রক্তে মিশছিল ফ্যাট। তার জেরে মাল্টি অর্গান ফেলইয়োর। পঞ্চাশ বছরে থেমে গেল অভিনেতার জীবন।

.