বিশ্ববাংলার লোগোতে কালি লাগানোর ঘটনায় পুলিসি হেফাজতে অভিযুক্তরা

২০ নভেম্বর কেষ্টপুর-বাগুইআটি এলাকায় ভিআইপি রোড জুড়ে বিশ্ববাংলার সবকটি লোগোতে আলকাতরা লেপে দেওয়ার ঘটনা চোখে পড়ে।

Updated By: Nov 23, 2017, 05:16 PM IST
বিশ্ববাংলার লোগোতে কালি লাগানোর ঘটনায় পুলিসি হেফাজতে অভিযুক্তরা
এভাবেই কালি লেপন করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদন: ভিআইপি রোডে বিশ্ববাংলার লোগোতে কালি লেপার ঘটনায় গ্রফতার ৯ জনকে তিন দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল বিধাননগর আদালত। এই ঘটনার পিছনে ষড়যন্ত্র রয়েছে বলে এদিন আদালতে দাবি করেন সরকারি আইনজীবী। এই ঘটনায় উত্তর ২৪ পরগনার যুব বিজেপি সভাপতি মণিকাঞ্চন পাল-সহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছিল।

গত ২০ নভেম্বর কেষ্টপুর-বাগুইআটি এলাকায় ভিআইপি রোড জুড়ে বিশ্ববাংলার সবকটি লোগোতে আলকাতরা লেপে দেওয়ার ঘটনা চোখে পড়ে। ওই ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে একটি গাড়ি চিহ্নিত করে বিধাননগর কমিশনারেটের পুলিশ। ওই গাড়ির মালিককে খুঁজে তার চালককে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। বিধাননগরের এক পুলিশকর্তার দাবি, চালকের দেওয়া তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। আরও পড়ুন- বিশ্ববাংলার লোগোতে কালি! গ্রেফতার বিজেপি নেতা

প্রসঙ্গত, ১০ নভেম্বর বিজেপির রানি রাসমণি রোডের সভা থেকে বিশ্ববাংলার মালিকানা নিয়ে প্রশ্ন তোলেন মুকুল রায়। বিশ্ববাংলা আসলে রাজ্য সরকারি সংস্থা নয়, এটা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মালিকানাধীন বলে দাবি করেছিলেন বিজেপি নেতা মুকুল। তারপর থেকেই বিজেপির ছাত্র-যুবরা সরকরি সম্পত্তিতে বিশ্ববাংলা লোগোর বিরোধিতায় রাস্তায় নামে। এর মধ্যেই ঘটে ভিআইপি রোডে বিশ্ববাংলার লোগোতে কালি লেপার ঘটনা।

.