ফের পুলিসের তোলাবাজির জেরে দুর্ঘটনা

ফের পুলিসের তোলাবাজির জেরে দুর্ঘটনার অভিযোগ। দমদম পার্কের এই ঘটনায় জখম হয়েছেন দু জন। অভিযোগ, রাস্তার ওপরেই একটি লরি দাঁড় করিয়ে তোলা তুলছিল ট্রাফিক পুলিস। সেইসময় পিছন থেকে আসছিল আরেকটি লরি

Updated By: Apr 9, 2016, 01:52 PM IST
ফের পুলিসের তোলাবাজির জেরে দুর্ঘটনা

ওয়েব ডেস্ক: ফের পুলিসের তোলাবাজির জেরে দুর্ঘটনার অভিযোগ। দমদম পার্কের এই ঘটনায় জখম হয়েছেন দু জন। অভিযোগ, রাস্তার ওপরেই একটি লরি দাঁড় করিয়ে তোলা তুলছিল ট্রাফিক পুলিস। সেইসময় পিছন থেকে আসছিল আরেকটি লরি। প্রত্যক্ষদর্শীরা জানান, পিছনের লরিটি পুলিসকে পাশ কাটিয়ে তাড়াহুড়োয় পালাতে গিয়ে সামনের লরিতে সজোরে ধাক্কা মারে। ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয় ভিআইপি রোডে।  

পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ এবং তার ফলে দুর্ঘটনা। মাত্র দু মাস আগেও এর জেরে ভয়ঙ্কর ছবি দেখেছিল এ রাজ্য। বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের মাঠকল এলাকায়, ট্রাকের চাকায় পিষে মৃত্যু হয় একই পরিবারের চার শিশুর। অভিযোগ ওঠে, পুলিসি তোলা এড়াতে বেপরোয়া গাড়ি চালিয়ে পালাতে গিয়ে দুর্ঘটনা ঘটান ওই ট্রাক চালক। প্রত্যক্ষদর্শীদের দাবি ছিল, পুলিসের তাড়া খেয়ে বেপরোয়া গতিতে ছুটছিল ট্রাকটি। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ওই চার শিশুকে পিষে দেয়। এঘটনায় রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। পুলিসের দুটি জিপে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। আগুনে পুড়ে যায় গাড়িতে রাখা পুলিসের রাইফেলও।

.