অভিষেকের শারীরিক অবস্থার উন্নতি

যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বেলভিউ ক্লিনিকের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, গতরাতে ভাল ঘুমিয়েছেন অভিষেক। রক্তের রিপোর্টও স্বাভাবিক। রক্তচাপ, স্নায়ুস্পন্দন এবং অক্সিজেন গ্রহণের মাত্রাও স্বাভাবিক। অভিষেককে অর্ধতরল খাবার দেওয়া হচ্ছে। ঘরের মধ্যে আস্তে আস্তে হাঁটাচলাও করছেন।

Updated By: Oct 27, 2016, 02:38 PM IST
অভিষেকের শারীরিক অবস্থার উন্নতি

ওয়েব ডেস্ক: যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বেলভিউ ক্লিনিকের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, গতরাতে ভাল ঘুমিয়েছেন অভিষেক। রক্তের রিপোর্টও স্বাভাবিক। রক্তচাপ, স্নায়ুস্পন্দন এবং অক্সিজেন গ্রহণের মাত্রাও স্বাভাবিক। অভিষেককে অর্ধতরল খাবার দেওয়া হচ্ছে। ঘরের মধ্যে আস্তে আস্তে হাঁটাচলাও করছেন।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেকের গাড়ি। মাথায় আঘাত লাগে তাঁর। অভিষেকের চোখের নিচে এবং হাতেই চোট লাগে। ঘটনাস্থল থেকে দ্রুত কলকাতায় আনা হয় অভিষেককে। ভর্তি করা হয়েছে বেলভিউ হাসপাতালে।

আরও পড়ুন- দিনের সব বড় খবর

ঘটনার সময় একটি দুর্ঘটনাগ্রস্ত গাড়িকে রাস্তার ধারে নিয়ে আসছিল ব্রেক ডাউন ভ্যান। আচমকা গতি কমিয়ে দেয় ব্রেক ডাউন ভ্যানটি। দুর্ঘটনা এড়াতে সজোরে ব্রেক কষে ব্রেক ডাউন ভ্যানের পিছনে থাকা গাড়িটি। ওই গাড়িতে ছিলেন তৃণমূল নেতা মানস ভূঁইঞা। মানসের গাড়িতে ধাক্কা মারে ঠিক পিছনে থাকা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িটি। দুর্ঘটনার জেরে একটি গাড়ি উল্টে যায়। অন্য গাড়িটি দুমরে মুচরে গেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও আহত তাঁর সঙ্গী নিরাপত্তারক্ষী সব বেশ কয়েকজন আহত হয়েছেন।

.