Dimond Harbour Model: 'বিপ্লব করছেন অভিষেক', ডায়মন্ড মডেলের ভূয়সী প্রশংসা দেবাংশুর

অভিষেকর ডায়মন্ড হারবার মডেলের ভূয়সী প্রশংসা করলেন দেবাংশু।

Updated By: Jan 12, 2022, 03:46 PM IST
Dimond Harbour Model: 'বিপ্লব করছেন অভিষেক', ডায়মন্ড মডেলের ভূয়সী প্রশংসা দেবাংশুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) প্রশংসায় এবার তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya Dev)। অভিষেকর ডায়মন্ড হারবার মডেলের (Dimond Harbour Model) ভূয়সী প্রশংসা করলেন তিনি। ফেসবুক পোস্টে ডায়মন্ড হারবার সিস্টেমের প্রশংসা করে তিনি লেখেন, ''অভিষেকদা বিপ্লব করে দেখাচ্ছেন। এই মডেল রাজ্য সরকার ফলো করলে করোনা মোকাবিলায় পৃথিবী বাংলাকে কুর্নিশ করবে।''

এর পাশাপাশি আক্ষেপের সুরও দেখা যায় তাঁর পোস্টে। অভিষেকের মতো 'তীক্ষ্ণ বুদ্ধি ও ম্যানেজমেন্ট জ্ঞান সম্পন্ন' একজন মানুষ প্রশাসনের অংশ না হওয়ায় আক্ষেপ প্রকাশ করেছেন দেবাংশু। তিনি লিখেছেন, ''খুব আফসোস লাগে ভাবলে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো এরূপ তীক্ষ্ণ বুদ্ধি ও ম্যানেজমেন্ট জ্ঞান সম্পন্ন একজন ব্যক্তি এখনও আমাদের প্রশাসনিক সিস্টেমের অংশ নন...।''

জি ২৪ ঘণ্টাকে দেবাংশু বলেন, ''আমার বক্তব্য একটি লোকসভা কেন্দ্রে হলে বাকি লোকসভাগুলিতেও হওয়া উচিৎ। একজন রাজ্যবাসী হিসাবে খুশি হতাম তিনি যদি প্রশাসনিকভাবে এটা কাজে লাগাতে পারতেন। বাংলার মানুষ হিসাবে চাই তাঁর এই বুদ্ধি গোটা রাজ্যের মানুষের কাজে লাগুক।'' প্রসঙ্গত, করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে আগামীকাল ডায়মন্ড হারবার যাচ্ছেন অভিষেক।  

কী এই ডায়মন্ডহারবার মডেল?

এটি হল ডক্টরস অন হুইলস। তাঁর নির্বাচনী এলাকায় এই পরিষেবা চালু করার কথা আগেই জানিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সেই ঘোষণা মতো মঙ্গলবার থেকে দক্ষিণ ২৪ পরগনার ৫টি ব্লকে ঘুরবে ডক্টরস অন হুইলস। ওইসব ব্লকগুলি হল, বজবজ-১ (Budge Budge), বজবজ-২, বিষ্ণুপুর-১ (Bishnupur), বিষ্ণুপুর-২ ও টিএম ব্লকে। ওই পরিষেবায় জড়িত রয়েছেন ২৬ জন চিকিত্সক। সঙ্গে থাকবেন স্বাস্থ্যকর্মীরাও। টানা ১৭ দিন ধরে চলবে ডক্টরস অন হুইলস। অভিষেকের এই প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন ডা কুণাল সরকার, ফিরহাদ হাকিম, ডা নির্মল মাঝি, ডা শান্তনু সেন, মদন মিত্ররা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.