Protestor Attack: নারকেলডাঙায় 'আক্রান্ত' প্রতিবাদী, গ্রেফতার ২

বিদ্যুৎ চুরির প্রতিবাদের জের।

Updated By: Apr 19, 2022, 09:34 PM IST
 Protestor Attack:  নারকেলডাঙায় 'আক্রান্ত' প্রতিবাদী, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: বিদ্যুৎ চুরির প্রতিবাদ করেছিলেন। বন্দুকের বাঁট দিয়ে মারধর করা হল যুবককে! এমনকী, গুলি চালানোর চেষ্টারও অভিযোগ উঠল। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল নারকেলডাঙা। গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ২। আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করেছে পুলিস।

জানা গিয়েছে,  গত বেশ কয়েক দিন ধরেই নারকেলডাঙার কসাইবস্তি সেকেন্ড লেনের বাসিন্দাদের অস্বাভাবিক রকমের বেশি বিদ্যুতের বিল আসছিল। কেন? অভিযোগ, মহম্মদ শাহিদ নামে এলাকারই এক যুবক মিটার থেকে বিদ্যুৎ চুরি করে ব্যবসা চালাচ্ছিলেন। তাঁর বিরুদ্ধে CESC-তে অভিযোগ জানিয়েছিলেন  মহম্মদ ওয়াসিম নামে এক যুবক। তিনিও ওই এলাকার বাসিন্দা। এই নিয়েই গন্ডগোলের সূত্রপাত্র।

আরও পড়ুন: Kolkata Police: মোবাইলে পাচ্ছেন বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার মেসেজ? সতর্ক করল কলকাতা পুলিস

মহম্মদ ওয়াসিমের অভিযোগ, সোমবার রাতে তাঁর উপর চড়াও হন শাহিদ ও তাঁর দলবদল। প্রথমে গুলি চালানোর চেষ্টা করে তারা, পরে বন্দুকের বাঁট দিয়ে মারধর করা হয়। মাথায় ও ঠোঁটে আঘাত লেগেছে ওয়াসিমের। ঘটনাকে কেন্দ্র করে তেতে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নারকেলডাঙা থানার পুলিস। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। রাতে মহম্মদ শাহিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা থানায়। এদিন সকালে অভিযুক্ত ও তার এক শাগরেদকে গ্রেফতার করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.