Kolkata Child Death: শিশুকন্যাকে খুন? প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় মিলল দেহ...

সকালে ময়লা ফেলার জন্য ফ্ল্য়াটের বাইরে বেরিয়েছিল শিশুটি, কিন্তু আর ফেরেনি সে। কেন? অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি পরিবারের লোকেরা। শেষে খবর দেওয়া হয় থানায়। ১২ ঘণ্টা পর পাওয়া গেল দেহ।

Updated By: Mar 26, 2023, 11:07 PM IST
Kolkata Child Death:  শিশুকন্যাকে খুন? প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় মিলল দেহ...

পিয়ালী মিত্র: শহরে ফের শিশুকন্যাকে খুন? প্রতিবেশীর ফ্ল্যাটে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেল দেহ! অভিযুক্তকে আটক করেছে পুলিস। এন্টালির পর এবার তিলজলা।

পুলিস সূত্রে খবর, ওই শিশুটির বয়স মাত্র ৭ বছর। তিলজলার শ্রীধর রায় রোডে একটি আবাসনে বাবা-মা ও ভাইয়ের সঙ্গে থাকত সে। এদিন সকালে ময়লা ফেলার জন্য ফ্ল্য়াটের বাইরে বেরিয়েছিল শিশুটি, কিন্তু আর ফেরেনি সে। কেন? অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি পরিবারের লোকেরা। শেষে খবর দেওয়া হয় থানায়।

এদিকে ওই আবাসনে ঢোকা ও বেরনোর গেট একটাই। সেই গেটে আবার সিসিটিভি লাগানো। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে পুলিস। তাতে দেখা যায়, ময়লা ফেলার পর শিশুটি আবাসনের ভিতরেই ঢুকছে! তাহলে? আবাসনের প্রত্যেকটি ফ্ল্যাটে তল্লাশি শুরু করে পুলিস, কিন্তু প্রথমে কিছুই পাওয়া যায়নি।  সন্ধেবেলায় যখন ফের তল্লাশি শুরু হয়, তখন এক প্রতিবেশীর ফ্ল্যাটের রান্নাঘরে সিলিন্ডারের পাশে হাত-পা বাঁধা অবস্থায় শিশুটির দেহ উদ্ধার হয়। কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে অনুমান, শিশুটিকে খুন করা হয়েছে। অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে থানায়।

আরও পড়ুন:  Rahul Gandhi Disqualified: রাহুল গান্ধীর সাংসদপদ খারিজ, বাকস্বাধীনতা নিয়ে মুখ খুললেন রাজ্যপাল

এর আগে, এন্টালিতে শিশুকন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁর বাবাকেই! মৃতের মা পুলিসকে জানান, তাঁর স্বামী কোনও কাজ করত না। উল্টে বিয়ের দু'মাস পর থেকে শুরু হয় অত্য়াচার। বাধ্য হয়েই মেয়ে নিয়ে বাপের বাড়ি চলে যান তিনি। ঘটনার দিন কাজ থেকে ফিরে দেখেন, মেয়ে শুয়ে আছে, কিন্তু নড়াচড়া করছে না! হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা  করেন চিকিৎসা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.