Kolkata Murder: খাস কলকাতায় ভরসন্ধেয় ব্যবসায়ীকে 'কুপিয়ে খুন'!

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পুরানো শক্রতার জেরে আরিফকে খুন করেছে পরিচিতিরাই। যদিও পরিবারের দাবি, কারও সাথে ওই ব্যবসায়ীর শক্রতার ছিল বলে তাঁদের জানা নেই।  

Updated By: Jul 26, 2024, 10:13 PM IST
Kolkata Murder: খাস কলকাতায় ভরসন্ধেয় ব্যবসায়ীকে 'কুপিয়ে খুন'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেপথ্য পরিচিতরাই? খাস কলকাতায় এবার ব্য়বসায়ী 'কুপিয়ে খুন'! রাস্তা থেকে উদ্ধার হল ক্ষতবিক্ষত দেহ। তীব্র চাঞ্চল্য আনন্দপুরে।

আরও পড়ুন:  Defamation Case: রাজ্যপাল সম্পর্কে যে কোনও মন্তব্য করতে পারবেন মুখ্যমন্ত্রী: হাইকোর্ট

পুলিস সূত্রে খবর, নিহত ব্যবসায়ীর নাম  আরিফ খান। তপসিয়া রোডের জড়িবুটি গলির বাসিন্দা ছিলেন তিনি। আজ, শুক্রবার সন্ধ্যায় আনন্দপুরের উত্তর পঞ্চান্ন গ্রামে কাজে এসেছিলেন আরিফ। অভিযোগ, রাস্তাতেই তাঁর উপর চড়াও হয় আব্বাস নামে এক পরিচিত যুবক। সঙ্গে ছিল আরও দু'জন। তাদের পরিচয় অবশ্য জানা যায়নি এখনও। ওই ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারতে থাকে তাঁরা। এরপর রক্তাক্ত অবস্থায় যখন ওই ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান, তখন তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।
 
খবর পেয়ে হাসপাতালে পৌঁছন নিহতে পরিজনরা। ঘটনার আকস্মিকতায় হতবাক তাঁরা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পুরানো শক্রতার জেরে আরিফকে খুন করেছে পরিচিতিরাই। যদিও পরিবারের দাবি, কারও সাথে ওই ব্যবসায়ীর শক্রতার ছিল বলে তাঁদের জানা নেই।

আরও পড়ুন:  Kolkata Metro: যাত্রী খুবই কম, কলকাতায় ৩ মেট্রো স্টেশন এবার 'বুকিং কাউন্টার বিহীন'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.