ব্রেস ব্রিজে মর্মান্তিক দুর্ঘটনা, ট্রেনে কাটা পড়ল ৫ বছরের শিশু

রেললাইন পেরোতে গিয়ে ঘটল বিপর্যয়।

Updated By: Jul 7, 2021, 10:35 AM IST
ব্রেস ব্রিজে মর্মান্তিক দুর্ঘটনা, ট্রেনে কাটা পড়ল ৫ বছরের শিশু

নিজস্ব প্রতিবেদন: বিপদের আশঙ্কা ছিলই। রেললাইন পেরোতে ট্রেনে কাটা পড়ল শিশুর। ঘটনাকে কেন্দ্র তুমুল উত্তেজনা ছড়াল শিয়ালদহ-বজবজ শাখার ব্রেস ব্রিজ স্টেশনে। রেল সম্পত্তিতে ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দারা।

কীভাবে ঘটল এমন মর্মান্তিক ঘটনা? জানা দিয়েছে, গত তিন দিন ধরে ব্রেস ব্রিজ স্টেশনের ২ নং প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিল একটি মালগাড়ি। ওই প্ল্যাটফর্ম লাগোয়া বস্তিতে থাকত বছর পাঁচেকের আলিশা খাতুন। ঘড়িতে তখন সন্ধে ৮টা। গতকাল স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মে পানীয় জল নিতে এসেছিলেন আলিশার মা। সঙ্গে ছিল তাঁর তিন সন্তানও। ফেরার পথে যখন মালগাড়ির নিচ দিয়ে লাইন পেরোচ্ছিলেন, তখনই ঘটে দুর্ঘটনা। 

আরও পড়ুন:রাতে স্ট্র্যান্ড রোডে রাবারের গুদামে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫ ইঞ্জিন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কোনওরকম আগাম ঘোষণা ছাড়াই আচমকাই মালগাড়িটি চলতে শুরু করে। ওই মহিলা ও তাঁর দুই সন্তান বরাতজোরে রক্ষা পান। কিন্তু ট্রেনের চাকায় ছিন্নভিন্ন হয়ে যায় আলিশার দেহ! এদিকে এই ঘটনার পর তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে ব্রেস ব্রিজ স্টেশনে। টিকিট কাউন্টার-সহ স্টেশনে একাধিক জায়গায় ভাঙচুর চালান উত্তেজিত জনতা। ভেঙে দেওয়া হয় টিকিট পাঞ্চ করার মেশিনও। শেষপর্যন্ত পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.