ভ্রমণ সংস্থার আড়ালে চারু মার্কেটের ফ্ল্যাটের নিয়ন আলোতে চলত দেহ ব্যবসা

তদন্তে নেমে সুলতান আলম রোডের ওই ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে চক্ষু চড়কগাছ পুলিসের। ঝাঁ চকচকে ফ্ল্যাটের ড্রয়িং রুমে সোফায় বসে দুই তরুণী। অন্য ঘরের দরজা খুলতেই চোখে পড়ে, নিয়ন আলোয় আপত্তিকর অবস্থায় রয়েছেন দুই তরুণ-তরণী। 

Updated By: Jan 31, 2018, 10:20 AM IST
ভ্রমণ সংস্থার আড়ালে চারু মার্কেটের ফ্ল্যাটের নিয়ন আলোতে চলত দেহ ব্যবসা

নিজস্ব প্রতিবেদন:   ঘিঞ্জি এলাকায় একটি আবাসনের দু কামরার ঘর। বাইরে টাঙানো বোর্ডে বড় অক্ষরে কায়দায় লেখা মনপঙ্খ ট্যুরস অ্যান্ড ট্রাভেলস। আপাত দৃষ্টিতে একটি ভ্রমণ সংস্থা। কিন্তু তার আড়ালে ওই ফ্ল্যাটে যে কী চলত, তা জানতে পেরে হতভম্ব পুলিসও।

আরও পড়ুন: মামার কীর্তি! বাথরুম থেকে উদ্ধার নগ্ন প্রতিবন্ধী ভাগ্নি

প্রতিদিনই ওই ফ্ল্যাটে তরুণ-তরুণীদের যাতায়াত ছিল। বিষয়টি নজর এড়ানি স্থানীয়দের। প্রথম প্রথমে তাঁদের গ্রাহক ভেবেই বিষয়টিতে খুব একটা আমল দেননি প্রতিবেশীরা। কিন্তু কিছুদিন যাওয়ার পরই টনক নড়ে তাঁদের। বেশি রাত পর্যন্ত পার্টি, তারস্বরে গান, হুল্লোড়, উদ্দাম নামে কিছুদিন পর থেকেই তিতিবিরক্ত হয়েছিলেন ওই আবাসনের বাকি বাসিন্দারা। কিন্তু তখনও তাঁরা টের পাননি আদতে কী হত ওই ফ্ল্যাটে। কিন্তু দিন দিন সুন্দরী তরুণীদের যাতায়াত বেড়ে যাওয়াতেই পুলিসে খবর দেন তাঁরা।

আরও পড়ুন: মায়ের কোলে গলা জড়িয়ে ঘুমের মধ্যেই মৃত্যু ছোট্ট দেবের!

তদন্তে নেমে সুলতান আলম রোডের ওই ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে চক্ষু চড়কগাছ পুলিসের। ঝাঁ চকচকে ফ্ল্যাটের ড্রয়িং রুমে সোফায় বসে দুই তরুণী। অন্য ঘরের দরজা খুলতেই চোখে পড়ে, নিয়ন আলোয় আপত্তিকর অবস্থায় রয়েছেন দুই তরুণ-তরণী। ভ্রমণ সংস্থার আড়ালে আদতে ওই ফ্ল্যাটে চলত দেহ ব্যবসা। কলকাতা তো বটেই, শহরতলির তরুণীরাও আসতেন এই ফ্ল্যাটে। মঙ্গলবার দুপুরে তল্লাশি চালিয়ে ওই ফ্ল্যাট থেকে হাতেনাতে ৩ মহিলা সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

.