লাইন নেই, অথচ এটিএমে টাকা আছে, খোঁজ দিল চব্বিশ ঘণ্টা

লাইন নেই। অথচ এটিএমে টাকা আছে। আজকের দিনে এমনটা হয় নাকি ? আদতে খোঁজ ছিল না। খোঁজ দিল চব্বিশ ঘণ্টা। খোঁজ পেয়ে গুটি গুটি পায়ে অনেকেই ভিড় করলেন। টাকা তুললেন। বললেন ভাগ্যিস চব্বিশ ঘন্টা ছিল।

Updated By: Nov 14, 2016, 09:09 PM IST
লাইন নেই, অথচ এটিএমে টাকা আছে, খোঁজ দিল চব্বিশ ঘণ্টা

ওয়েব ডেস্ক: লাইন নেই। অথচ এটিএমে টাকা আছে। আজকের দিনে এমনটা হয় নাকি ? আদতে খোঁজ ছিল না। খোঁজ দিল চব্বিশ ঘণ্টা। খোঁজ পেয়ে গুটি গুটি পায়ে অনেকেই ভিড় করলেন। টাকা তুললেন। বললেন ভাগ্যিস চব্বিশ ঘন্টা ছিল।

ঘুমোতে যাওয়ার আগে একটাই চিন্তা, ভোর ভোর উঠতে হবে। লাইন দিতে হবে এটিএমের সামনে। ব্যাঙ্কে,পোস্ট অফিসে। দিন কয়েক ধরে আম জনতার এটাই রুটিন। বলতে গেলে গোটা দেশটাই এখন লাইন নগরী। উপচে পড়া ভিড়ে এটিএমের সামনেই কেটে যাচ্ছে দিন। তবু অনেকই টাকা পাচ্ছেননা। এটিএমের সামনে পৌছানোর আগেই টাকা শেষ। এই দুশ্চিন্তার সময়েও এটিএম ফাঁকা! অফিস পাড়ায়। আসলে অনেকেই ভাবতে পারেননি অফিস পাড়ায় এটিএম ফাঁকা থাকতে পারে।

গুরু নানকের জন্মদিন, ছুটি অফিস পাড়ায়, অফিস পাড়ার এটিএমগুলির সামনেও ভিড় ছিল না। চব্বিশ ঘণ্টায় এই খবর দেখানো হয়। খবর দেখেই মানুষ তড়িঘড়ি ছুটে আসেন এই এটিএমগুলিতে। টাকা তুলে একমুখ হেসে ধন্যবাদ চব্বিশ ঘণ্টাকে। চব্বিশ ঘণ্টা প্রত্যেক ক্ষেত্রেই যেমন মানুষের সঙ্গে থাকে। এবার মানুষের সঙ্গে। অঙ্গীকার আগামি দিনেও থাকবে মানুষের পাশে।

.