Zee 24 Ghanta Impact: টয়রুমকাণ্ডে গ্রেফতার ২ মাদারি, বাজেয়াপ্ত ৩ বাঁদর...

শহরের অভিজাত নাইট ক্লাবের পার্টিতে শেকলবন্দি বাঁদর! ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Jun 19, 2023, 11:01 PM IST
Zee 24 Ghanta Impact:  টয়রুমকাণ্ডে গ্রেফতার ২ মাদারি, বাজেয়াপ্ত ৩ বাঁদর...

পিয়ালী মিত্র: জি ২৪ ঘণ্টার খবরের জের। স্রেফ FIR নয়, টয়রুমকাণ্ডে এবার ২ জন মাদারিকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হল ৩ বাঁদর। বাঁদরগুলিকে তুলে দেওয়া হয়েছে বন দফতরের হাতে।

শহরে অভিজাত নাইট ক্লাবে এ কেমন বিনোদন? রাত-পার্টি তখন রীতিমতো জমে উঠেছে। তুমুল হুল্লোড়, সঙ্গে চোখ ধাঁধানো আলো। আর সেই পরিবেশেই শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে একটি শিশু বাঁদরকে! মধ্য কলকাতায় হো-চি মিন সরণীর টয়রুম ক্লাবের ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Kolkata Hospital: অগ্ন্যাশয়ে পচন, পুঁজ রক্ত ঝরছে পেটে! শহরের বেসরকারি হাসপাতালে 'নবজন্ম' যুবকের

খবরটি সম্প্রচারিত হয় জি ২৪ ঘণ্টায়। এরপর নাইট ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে বন্যপ্রাণ নৃংশসতা রোধের আইনে FIR দায়ের করল  শেক্সপিয়র সরণী থানার পুলিস। বেনিয়াপুকুরের বাঁদরপট্টিতে থেকে অবশেষে গ্রেফতার করা হল ২ জন মাদারিকে।

কেন? নাইট ক্লাব টয়রুমের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়, ক্লাবের ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। তবে, যাঁরা বাদর নিয়ে খেলা দেখান, পার্ট চলার সময়ে তাঁরা নাকি বাঁদর নিয়ে বসে পড়েছিলেন ক্লাবে এন্ট্রি গেটে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.