ম্যাগিকে ভারতের বাজারে ফিরিয়ে আনতে বদ্ধপরিকর নেসলে ইন্ডিয়া

এই মুহূর্তে ভারতের বাজারে ম্যাগিকে ফিরিয়ে আনাই তাঁদের প্রধান লক্ষ্য। সাফ জানালেন নেসলে ইন্ডিয়ার নতুন ম্যানেজিং ডিরেক্টর সুরেশ নারায়ণ। নেসলের ইন্সট্যান্ট নুডলস ভারতীয় বাজারে নিষিদ্ধ হওয়ার পর থেকে বিক্রি কমেছে এই সংস্থার অনান্য প্রোডাক্টের বিক্রিও। ফলে সামগ্রীকভাবেই ক্ষতির সম্মুখীন নেসলে ইন্ডিয়া। পড়ছে শেয়ারের দামও। তাই বাজার ফিরিয়ে আনতে সেই ম্যাগিতেই মনোনিবেশ করতে চাইছে কর্তৃপক্ষ।

Updated By: Aug 1, 2015, 09:16 PM IST
ম্যাগিকে ভারতের বাজারে ফিরিয়ে আনতে বদ্ধপরিকর নেসলে ইন্ডিয়া

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে ভারতের বাজারে ম্যাগিকে ফিরিয়ে আনাই তাঁদের প্রধান লক্ষ্য। সাফ জানালেন নেসলে ইন্ডিয়ার নতুন ম্যানেজিং ডিরেক্টর সুরেশ নারায়ণ। নেসলের ইন্সট্যান্ট নুডলস ভারতীয় বাজারে নিষিদ্ধ হওয়ার পর থেকে বিক্রি কমেছে এই সংস্থার অনান্য প্রোডাক্টের বিক্রিও। ফলে সামগ্রীকভাবেই ক্ষতির সম্মুখীন নেসলে ইন্ডিয়া। পড়ছে শেয়ারের দামও। তাই বাজার ফিরিয়ে আনতে সেই ম্যাগিতেই মনোনিবেশ করতে চাইছে কর্তৃপক্ষ।

''আমাদের প্রথম কাজই ম্যাগিকে ফিরিয়ে আনা। এই মুহূর্তে আমার নজরে সব থেকে গুরুত্বপূর্ণ কাজ ওটাই।'' মন্তব্য করেছেন নারায়ণ। প্রসঙ্গত পাঁচদিন আগে নেসলে ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টরের পদে আসীন হয়েছেন তিনি।

''নেসলে এ দেশের অবিচ্ছেদ্য অংশ। গত ১০০ বছর ধরে অটুট সম্পর্ক। আমরা এ দেশের সমস্ত আইনকে সম্মান করি, সম্মান করি কর্তৃপক্ষকেও। আশা করি ভবিষ্যতেও আমরা একই ভাবে ভারতের অংশ হয়েই থাকতে পারব। আশা করি দ্রুত সমাধানের পথ খুঁজে পাব। এগিয়ে যাব সামনের দিকে।'' মন্তব্য নারায়ণের।

ভারতে ম্যাগি নিষিদ্ধ হওয়ার ফলে ইতিমধ্যেই নেসলে ইন্ডিয়ার ৬৪ কোটি ৪০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। গত এক দশকের মধ্যে এই প্রথমবার ক্ষতির সম্মুখীন হল এই বহুজাতিক সংস্থা।

 

 

 

.