Covid-19: রাজ্যে দৈনিক সংক্রমণ ফের ৭০০-র উপরে, শীর্ষে কলকাতা ও উত্তর ২৪ পরগনা

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১০ জনের। 

Updated By: Aug 25, 2021, 10:12 PM IST
Covid-19: রাজ্যে দৈনিক সংক্রমণ ফের ৭০০-র উপরে, শীর্ষে কলকাতা ও উত্তর ২৪ পরগনা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে আবারও ৭০০-র উপরে উঠল দৈনিক কোভিড (Covid-19) সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৭০৮ জন। মৃত ১০। সংক্রমিতের সংখ্যায় যুগ্ম শীর্ষ কলকাতা ও উত্তর ২৪ পরগনা।        

বুধবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে আক্রান্ত ৭০৮। নমুনা পরীক্ষা করা হয়েছে ৪২ হাজার ৭৬৪ জনের।  সংক্রমণের হার ১.৬৬ শতাংশ। কলকাতা ও উত্তর পরগনা শীর্ষে। আক্রান্ত ৮৯। তার পর হাওড়া। সংক্রমিত ৫৭। দার্জিলিঙে ৫৪ জন করোনা রোগীর খোঁজ মিলেছে।

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১০ জনের। ২ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। উত্তর ২৪ পরগনায় মৃত ২। পরপর দু'দিন কলকাতায় কোনও মৃত্যু নেই। সুস্থ হয়েছেন ৭৩০ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৯ হাজার ১৮৫ জন। সুস্থতার হার ৯৮.২১ শতাংশ।

এ দিন রাজ্যে টিকাকরণ (Covid Vaccine) হয়েছে ৫ লক্ষের কাছাকাছি। টিকা দেওয়া হয়েছে ৪ লক্ষ ৫২ হাজার ৭৯৩ জনকে। ২ লক্ষ ৭০ হাজার ৮৯৬ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লক্ষ ৮১ হাজার ৮৯৭ জন। এ পর্যন্ত রাজ্যে টিকাকরণ হয়েছে ৩ কোটি ৭১ লক্ষ ৪৯ হাজার ৬৮৭ জনের।

আরও পড়ুন- Covid-19: মার্চের মধ্যেই শিশুদের টিকা, অগ্রাধিকার কো-মর্বিডদের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.