Zeenat Aman: অসুস্থ জিনাত আমান, ১০ দিন ধরে শয্যাশায়ী অভিনেত্রী

Zeenat Aman: ৭০ এর দশকে বলিউডের লাস্যময়ী নায়িকা জিনাত আমান। সেই সময়ে জিনাত আমানের সাহসী চরিত্র বা সাহসী পোশাক নির্বাচন চমকে দেয় এই প্রজন্মের নায়িকাদেরও। সম্প্রতি ইনস্টাগ্রামে ঝড় তুলেছেন তিনি। তবে এবার অভিনেত্রী জানালেন যে দীর্ঘ ১০ দিন ধরে তিনি শয্যাশায়ী।

Updated By: Sep 23, 2023, 07:34 PM IST
Zeenat Aman: অসুস্থ জিনাত আমান, ১০ দিন ধরে শয্যাশায়ী অভিনেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছেন ৭০-এর দশকের অভিনেত্রী জিনাত আমান(Zeenat Aman)। কিছুমাস আগেই ইনস্টাগ্রামে পা রেখে তিনি অনুরাগীদের মধ্যে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন। পুরনো দিনের নানা স্মৃতি রোমন্থন সহ দৈনন্দিন জীবনের বিভিন্ন তথ্য তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নেটপাড়ায়। এবার অসুস্থতার খবর দিলেন জিনাত আমান। গত ১০ দিন ধরে শয্যাশায়ী অভিনেত্রী। কী হয়েছে সত্তরের ডিভার? চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন- Sayantika Banerjee| Zayed Khan: ‘নায়ক-নায়িকা যদি ঘণ্টার পর ঘণ্টা বসেও থাকে, সমস্যা কোথায়?’ প্রশ্ন সায়ন্তিকার...

৭০ এর দশকে বলিউডের লাস্যময়ী নায়িকা জিনাত আমান। সেই সময়ে জিনাত আমানের সাহসী চরিত্র বা সাহসী পোশাক নির্বাচন চমকে দেয় এই প্রজন্মের নায়িকাদেরও। ব্যক্তিগত জীবনে একাধিক উথ্থান পতন সামলেও ৭০ বছর বয়সে এসেও নতুন করে প্রফেশনাল জীবন শুরু করেছেন অভিনেত্রী। পরিচালক ফারাজ আরিফ আনসারির ‘বান টিক্কি’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জিনাত। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন অভয় দেওল এবং শাবানা আজমি।

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগের পাতায় নিজের একটি ফটোশ্যুটের ছবি দিয়ে অসুস্থতার কথা জানান বর্ষীয়ান এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘‘গত ১০ দিন ধরে শয্যাশায়ী। ওঠার ক্ষমতা নেই। এদিকে সামনের গোটা সপ্তাহ কাজে ঠাসা।’’বর্ষীয়ান এই অভিনেত্রীর অসুস্থতার খবর শুনে দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরা। জানা যাচ্ছে, দীর্ঘদিন ভাইরাল জ্বরে আক্রান্ত এই বর্ষীয়ান অভিনেত্রী।

আরও পড়ুন- Somy Ali on Salman Khan: অশ্লীল ভাষায় সলমানকে আক্রমণ, ফের বিতর্কে সোমি আলি...

প্রসঙ্গত, ১৯৭১ সালে ‘হরে রাম হরে কৃষ্ণ’ ছবি দিয়ে পথচলা শুরু হয়েছিল জিনাত আমানের। এরপর ‘ইয়াদোঁ কি বারাত’, ‘রোটি কাপড়া অউর মাকান’, ‘সত্যম শিবম সুন্দরম’, ‘হরে কৃষ্ণ হরে রাম’, ‘ডন’-এর মতো ছবিতে ঝড় তুলেছিলেন তিনি। আবেদনময়ী অভিনেত্রী হিসাবেই তিনি জনপ্রিয়তা পান দর্শক মহলে। তবে অভিনেত্রীর দাবি, লাস্যময়ী হিসাবে জনপ্রিয়তা পাওয়ার কারণেই উপেক্ষিত হয়েছে তাঁর অভিনয় প্রতিভা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.