মা বাংলাদেশে, আর তিনি কলকাতায়, মায়ের জন্য গান গাইলেন রাজচন্দ্র

বাস্তব জীবনেও একবার ফিলিপিনসে গিয়ে জলদস্যুর কবলে পড়েছিলেন অভিনেতা ববি

Updated By: Jan 28, 2019, 06:45 PM IST
মা বাংলাদেশে, আর তিনি কলকাতায়, মায়ের জন্য গান গাইলেন রাজচন্দ্র

রম্যাণি মুখোপাধ্যায়

জি বাংলার জনপ্রিয় রাণী রাসমণি ধারাবাহিকে দেখা যাচ্ছে জলদস্যুর কবলে পড়েছেন রাণীর জামাই মথুর। জামাইকে বাঁচাতে সেখানে পৌঁছেছে খোদ রাণীমা ও রাজচন্দ্র। ঠিক কী ঘটতে চলেছে ধারাবাহিকে? সেটা জানতেই রাণী রাসমণি ধারাবাহিকের সেটে হাজির হয়েছিল Zee 24 ঘণ্টা। 

ধারাবাহিকে দেখা যাচ্ছে রংপুরো গোরা জলদস্যুদের কবলে পড়েছেন রাণীর জামাই মথুর। এই জলদস্যু চরিত্রে যিনি অভিনয় করছেন তাঁর আসল নাম ববি চক্রবর্তী। অভিনয়ে আসার আগে ববি ছিলেন পেশায় মেরিন ইঞ্জিনিয়র। ববি Zee ২৪ ঘণ্টাকে জানান, তিনি বাস্তব জীবনেও একবার ফিলিপিনসে গিয়ে জলদস্যুর কবলে পড়েছিলেন। ববির কথায় শ্যুটিং করতে গিয়ে বারবার তাঁর সেকথায় মনে পড়ছিল। ববির কথায়, তখন অবশ্য তাঁর দিকে বন্দুক তাক করা হয়েছিল।

আরও পড়ুন-সিকিমে শ্যুটিংয়ে গিয়ে একদিনও স্নান করেননি নিখিল, ফাঁস করলেন শ্যামা

এদিকে রাণী রাসমণি ধারাবাহিকে রাজচন্দ্রের চরিত্র যিনি অভিনয় করছেন বাংলাদেশের গাজী আবদুন নুর। তিনি জানান তিনি বিশেষত নাটকের ছেলে। তাই নাটকই তাঁর প্রথম পছন্দ। তবে কলকাতায় বাংলা ধারাবাহিকের কাজ করার পাশাপাশি নূর বাংলাদেশের ছবিতেও কাজ করছেন বলে জানালেন। নূরের কথায়, তিনি কলকাতায় একাই থাকেন। তাঁর মা থাকেন বাংলাদেশে। তাই মা কে ভীষণ মিস করেন। তাই Zee বাংলার ক্যামেরার সামনে মাকে মনে করে গানও গাইলেন নুর।

আরও পড়ুন-ঐশ্বর্য রাই বচ্চনকে গোপনে ভালোবাসেন রাজকুমার!

.