শ্রীদেবী কন্যার শ্যুটিংয়ে হাজির ZEE ২৪ ঘণ্টা

 আপাতত কলকাতাতেই রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর। প্রসঙ্গত এই ছবিতে ঈশানের বিপরীতে অভিনয় করছেন শ্রীদেবী কন্যা।

Updated By: Mar 25, 2018, 07:24 PM IST
শ্রীদেবী কন্যার শ্যুটিংয়ে হাজির ZEE ২৪ ঘণ্টা

নিজস্ব প্রতিবেদন: মা শ্রীদেবীর মৃত্যুশোক কাটিয়ে ফের কাজে ফিরেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। আপাতত জাহ্নবী ব্যস্ত তাঁর প্রথম বলিউড ফিল্ম 'ধড়ক' শ্যুটিংয় নিয়ে।বর্তমানে এই বাংলার বুকেই চলছে জাহ্নবীর প্রথম বলিউড ছবির শ্যুটিং। তাই আপাতত কলকাতাতেই রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর। প্রসঙ্গত এই ছবিতে ঈশানের বিপরীতে অভিনয় করছেন শ্রীদেবী কন্যা।

কলকাতার বিভিন্ন প্রান্তে রয়েছে 'ধড়ক'-এর শ্যুটিং সিডিউল, রবিবার সকালে হাওড়া স্টেশনে এবং হাওড়া ব্রিজে শ্যুটিং করতে দেখা গেল জাহ্নবী ও ঈশানকে। ভর ৫ থেকে শুরু হয় ছবির শ্যুটিং, হাজির ছিল zee ২৪ ঘণ্টাও। দেখুন হাওড়া ব্রিজে ভিড়ের মধ্যেই জাহ্নবীর সেই শ্যুটিংয়ের ভিডিও।

 হাওড়া ছাড়াও  'ধড়ক' ভিক্টোরিয়া মেমোরিয়াল, রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাব, প্রিন্সেপ ঘাট,  ময়দান, নিউ মার্কেটে চত্ত্বরেও রয়েছে জাহ্নবী-ঈশানের 'ধড়ক'-এর শ্যুটিং সিডিউল। এর আগে গত শুক্রবারই কলকাতার নিউ মার্কেট চত্ত্বরে শ্যুটিং করতে দেখা যায় জাহ্নবীকে। জাহ্নবী ছাড়াও 'ধড়ক'-এ দেখা যাবে বাঙালি অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কেও।এবছরই ৬ জুলাই মুক্তি পাওয়ার কথা শ্রীদেবী কন্যা জাহ্নবীর প্রথম বলিউড ছবি 'ধড়ক'। মেয়ের প্রথম বলিউড ডিবিউ ফিল্মের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন শ্রীদেবী। তবে তাঁর 'জান'-এর প্রথম ছবি মুক্তির আগেই চলে যেতে হয়েছে শ্রীদেবীকে।

 

.