ধর্ম এবং নাম নিয়ে হেজেলের পাশে দাঁড়ালেন যুবরাজ

ফের খবরের শিরোনামে এলেন হেজেল কিচ। ঘটনাটা মোটেই সুখকর নয়। নামে আপত্তি, তাই বেসরকারি সংস্থা তাঁকে ফিরিয়ে দিয়েছে। জয়পুরে সেই সংস্থার কাছে টাকা জমা দিতে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরিয়ে দেওয়া হয় তাঁকে। টুইটারে এই ঘটনায় তাঁর পাশে দাঁড়ান যুবরাজ সিংও। ঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েন হেজেল। টুইটারে তিনি লেখেন, 'আমার দেখা সবচেয়ে বৈষম্যবাদী লোক পিয়ুশ শর্মা। আমি এসব লোকদের সঙ্গে কথা বলতে বলতে হাঁপিয়ে উঠেছি। সঙ্গে ছিল আমার হিন্দু মা ও এক মুসলিম বন্ধু। আমি হেজেল কিচ। আমি জন্মগতভাবে হিন্দু। কিন্তু তাতে ওই সংস্থার কী যায় আসে? তার জন্য আমি টাকা তুলতে বা জমা দিতে পারব না!

Updated By: Sep 2, 2016, 09:12 AM IST
ধর্ম এবং নাম নিয়ে হেজেলের পাশে দাঁড়ালেন যুবরাজ

ওয়েব ডেস্ক: ফের খবরের শিরোনামে এলেন হেজেল কিচ। ঘটনাটা মোটেই সুখকর নয়। নামে আপত্তি, তাই বেসরকারি সংস্থা তাঁকে ফিরিয়ে দিয়েছে। জয়পুরে সেই সংস্থার কাছে টাকা জমা দিতে গিয়েছিলেন তিনি। কিন্তু ফিরিয়ে দেওয়া হয় তাঁকে। টুইটারে এই ঘটনায় তাঁর পাশে দাঁড়ান যুবরাজ সিংও। ঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েন হেজেল। টুইটারে তিনি লেখেন, 'আমার দেখা সবচেয়ে বৈষম্যবাদী লোক পিয়ুশ শর্মা। আমি এসব লোকদের সঙ্গে কথা বলতে বলতে হাঁপিয়ে উঠেছি। সঙ্গে ছিল আমার হিন্দু মা ও এক মুসলিম বন্ধু। আমি হেজেল কিচ। আমি জন্মগতভাবে হিন্দু। কিন্তু তাতে ওই সংস্থার কী যায় আসে? তার জন্য আমি টাকা তুলতে বা জমা দিতে পারব না!

আরও পড়ুন বিস্ফোরণে ধ্বংস ফেসবুকের স্যাটেলাইট!

হেজেলকে এমন বিপদে পড়তে দেখে চুপ করে থাকতে পারেননি যুবরাজ সিংও। তিনি টুইট করে লেখেন, 'এমন ব্যবহার ভাবাই যায় না। প্রত্যেকেই আমরা মানুষ। বৈষম্যমূলক ধারণা কখনও বরদাস্ত করা হবে না। এই ব্যবহার কিন্তু সহ্য করা হবে না। পিয়ুশ শর্মার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়ার কথাও ভাবছি।'

আরও পড়ুন  অবসর ভেঙে দেশের জার্সিতে ফিরেই ম্যাচের নায়ক মেসি

.