Big Breaking: বিষ্ণোইয়ের নাম করেই সলমানের বাড়ির সামনে ক্যাব বুক করে বছর কুড়ির তরুণ!

Salman Khan House Attacked: গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নামে সলমানের বাড়ি থেকে ক্যাব বুক করেন এক ২০ বছর বয়সী যুবক। ইতোমধ্যেই তাঁকে গ্রেফতার করেছে পুলিস। 

Updated By: Apr 20, 2024, 11:28 AM IST
Big Breaking: বিষ্ণোইয়ের নাম করেই সলমানের বাড়ির সামনে ক্যাব বুক করে বছর কুড়ির তরুণ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৪ এপ্রিল বলিউড অভিনেতা সলমান খানের বাড়ির বাইরে চলেছিল গুলি। সেই ঘটনা থেকে তৎপর মুম্বই পুলিস। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নামে সলমানের বাড়ি থেকে ক্যাব বুক করেন এক ২০ বছর বয়সী যুবক। ইতোমধ্যেই তাঁকে গ্রেফতার করেছে পুলিস। 

মুম্বই পুলিস জানিয়েছে, অভিযুক্তের নাম রোহিত ত্যাগী। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা ওই যুবক। বিস্তারিত তথ্য শেয়ার করে পুলিস জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি সলমানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে বান্দ্রা থানা পর্যন্ত লরেন্স বিষ্ণোইয়ের নামে একটি ক্যাব বুক করে। পুলিস আরও জানিয়েছে, ক্যাব ড্রাইভার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সামনে পৌঁছায়। প্যাসেঞ্জারকে খুঁজে না পাওয়ায় সে ওয়াচম্যানকে জিজ্ঞাসা করেন। লরেন্স বিষ্ণোইয়ের নাম শুনে সে চমকে ওঠে। তৎক্ষণাৎ বান্দ্রা পুলিস স্টেশনে এই ক্যাব বুকিং সম্বন্ধ্যে অবহিত করে।

আরও পড়ুন:Vidya Balan: 'নগ্ন পুরুষ দেখতে আমার ভালোই লাগে'

পুলিস ক্যাব ড্রাইভার জিজ্ঞাসাবাদ করেছে। যে ব্যক্তি অনলাইনে ক্যাব বুক করেছে তাঁর তথ্য ট্র্যাক করেছে। যে ব্যক্তি ক্যাবটি বুক করেছিল সে গাজিয়াবাদের ২০ বছর বয়সী এক ছাত্র বলে জানা যায়। পুলিস আরও বলেছে যে তদন্তের সময় জানা গিয়েছে, অভিযুক্তরা প্র্যাঙ্ক হিসাবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নামে ক্যাব বুক করে। ইতোমধ্যেই পুলিস অভিযুক্তের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করেছে। তাঁকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে গ্রেফতার করা হয়েছে। এরপর তাঁকে মুম্বইতে নিয়ে আসা হয়। আদালতে পেশ করা হয় যার পরে তাঁকে ২ দিনের পুলিস হেফাজতে পাঠানো হয়।

এর আগে, ১৬ এপ্রিল সলমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় গুজরাটের ভুজ থেকে দুজনকে গ্রেফতার করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। ধৃতরা বিহারের বাসিন্দা। মুম্বই পুলিসের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)। 

আরও পড়ুন:Pori Moni: মেটাননি ৮৭ হাজার টাকার মদের বিল, সঙ্গে ভাঙচুরের অভিযোগ, গ্রেফতারি পরোয়ানার মুখে পরীমণি!

সলমানের বাড়ির সামনে ভোর ৫ টা নাগাদ একটি মোটরবাইকে করে এসে তারা ৪ রাউন্ড গুলি চালায়। সিসিটিভি ফুটেজে দেখা যায় অভিযুক্ত দুজনের মাথায় টুপি ও ব্যাকপ্যাক রয়েছে। গ্রেফতার করার পরে ২৫ এপ্রিল পর্যন্ত তাদের মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে পাঠানো হয়। কচ্ছের ডিএসপি এআর জানকান্ত বলেছেন প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে অভিযুক্তরা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ করেছিল। পুলিস সূত্রে খবর, দুই যুবকই বিহারের চম্পারণের। দু’জনই শুটার হিসাবে কুখ্যাত বলেও খবর। লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ঘটনার দায় স্বীকার করেছেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.