''আপনি চিরকাল বেঁচে থাকবেন'', Milkha Singh-কে শেষ শ্রদ্ধা Farhan Akhtar-র

২০১৩ সালে 'ভাগ মিলখা ভাগ' ছবিতে মিলখা সিংয়ের জীবন পর্দায় তুলে ধরেছিলেন ফারহান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2021, 02:15 PM IST
''আপনি চিরকাল বেঁচে থাকবেন'', Milkha Singh-কে শেষ শ্রদ্ধা Farhan Akhtar-র

নিজস্ব প্রতিবেদন : টানা ১ মাস করোনার সঙ্গে লড়াই, অবশেষে শুক্রবার রাতে হার মানেন কিংবদন্তি স্প্রিন্টার মিলখা সিং (Milkha Singh)। তাঁর মৃত্যুতে গোটা দেশে শোকের ছায়া। মিলখা সিং-এর প্রতি টুইটারে শ্রদ্ধাজ্ঞাপন করেছেন পর্দার 'মিলখা' ফারহান আখতার। ২০১৩ সালে 'ভাগ মিলখা ভাগ' ছবিতে মিলখা সিংয়ের জীবন পর্দায় তুলে ধরেছিলেন ফারহান (Farhan Akhtar)।

টুইটারে ফারহান (Farhan Akhtar) লিখেছেন, ''প্রিয় মিলখাজি বিশ্বাস করতে পারছি না আপনি নেই। আপনার থেকে যেটা পেয়েছি, সেটা হল অদম্য জেদ। যে জেদ একবার মনের মধ্যে বসে গেলে সফল না হওয়া পর্যন্ত ছাড়া যায় না। আর সত্যিটা হল, আপনি চিরকাল থাকবেন। আপনি একজন বড় মনের মানুষ, যিনি ভালোবাসতে জানেন, সবসময় মাটিতে পা রেখে চলতে জানেন। আপনি স্বপ্নের হয়ে প্রতিনিধিত্ব করেছেন, দেখিয়েছেন, কীভাবে কঠোর পরিশ্রম, সততা একজন মানুষকে হাঁটু থেকে আকাশের উচ্চতায় পৌঁছে দিতে পারে। আপনি আমাদের জীবন স্পর্শ করে গিয়েছেন। আপনাকে বাবা ও বন্ধু হিসাবে যাঁরা পেয়েছেন তাঁরা ধন্য। যাঁরা পাননি, তাঁদের কাছে আপনার জীবন একটা অনুপ্রেরণা। আপনার গল্প সাফল্যের কথা মনে করিয়ে দেয়। সমস্ত হৃদয় দিয়ে আপনার প্রতি ভালোবাসা জানাচ্ছি।''

আরও পড়ুন-লক্ষাধিক টাকা চুরি, গ্রেফতার 'Savdhaan India', 'Crime Patrol' খ্যাত দুই অভিনেত্রী

২০১৩ সালে রাকেশ ওমপ্রকাশ মেহরার 'ভাগ মিলখা ভাগ' ছবিতে মিলখা সিংয়ের চরিত্রে অভিনয় করেন ফারহান আখতার (Farhan Akhtar)। অভিনয়ের জন্য মিলখা সিং-কে অনেক কাছ থেকে দেখেছেন ফারহান। সেসময় মিলখা সিং যেখানেই গিয়েছেন, ফারহান হয়ে গিয়েছিলেন তাঁর ছায়াসঙ্গী। 'ভাগ মিলখা ভাগ' ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.