ছেলেবেলার ছবি শেয়ার, প্রকাশ্যেই তাপসীর সঙ্গে ঠাট্টা অনুরাগ ও ভিকির

 এবার সেই অনুরাগই প্রকাশ্যেই খোঁচা দিলেন তাপসীকে।

Updated By: Aug 22, 2019, 05:01 PM IST
ছেলেবেলার ছবি শেয়ার, প্রকাশ্যেই তাপসীর সঙ্গে ঠাট্টা অনুরাগ ও ভিকির

নিজস্ব প্রতিবেদন: তাপসী পন্নুর সঙ্গে পরিচালক অনুরাগ কাশ্যপের বেশ ভালোই সম্পর্ক। কাজের জগৎ থেকে ব্যক্তিগত জীবন সব সময়েই পরিচালককে পাশে পেয়েছেন, এমনটাই বলে থাকেন তাপসী। এর আগে তাপসীকে 'সস্তি কপি' বলার জন্য কঙ্গনার বোন রঙ্গোলি। তাঁকেও উচিত জবাবও দিয়েছিলেন অনুরাগ। তবে এবার সেই অনুরাগই প্রকাশ্যেই খোঁচা দিলেন তাপসীকে।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম পেজে ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন তাপসী। ছবি দেখেই সেটা তাপসীর স্পষ্ট স্কুলের কোনও ক্রীড়া প্রতিযোগিতার ছবি। যেখানে ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছিলেন অভিনেত্রী। ক্যাপশানে অভিনেত্রী লেখেন, "খেলা চিরদিনই আমার জীবনের সঙ্গে জড়িয়ে ছিল। স্কুলের এই প্রতিযোগিতাগুলিই আমার যুদ্ধক্ষেত্র হয়ে উঠেছিল। পরিবার ও শিক্ষকদের সমর্থনে আমি জয়ী হই। দুর্ভাগ্যবশত অনেক শিশুই এই সমর্থনটা পায় না।"

আরও পড়ুন-জেলের অন্ধকার থেকে আলোর দিশা দেখাচ্ছেন, নাইজেলই উদাহরণ, মত মানালির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

তাপসীর এই ছবির নিজে অনুরাগ কাশ্যপ মজার ছলে কমেন্ট করেন, "যাক একটা পুরষ্কার তো পেলে"। ছেড়ে কথা বলার পাত্রী নন তাপসীও। তিনি পাল্টা কমেন্ট করেন, "হাহাহা, স্কুল, কলেজ ঠিকই ছিল। তারপর জীবনে তো প্রতিযোগিতা একটু বেশিই ন্যায্য হয়ে গিয়েছে।" কমেন্টের আড়ালে তাপসী কঙ্গনাকে কটাক্ষ করেছেন বলেই মনে করছেন নেটিজেনরা।

আরও পড়ুন-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের মায়ের আদলেই তৈরি 'গোত্র'র মুক্তিদেবী: অনুসূয়া

তাপসীর ছবিতে কমেন্ট করেছেন ভিকি কৌশলও। তিনি লেখেন, "নিশ্চয়ই দু-চার জনকে ধাক্কা মেরেছিল"। পাল্টা উত্তরে তাপসী লেখেন, "আজ্ঞে না, আমি খুব সৎ ছিলাম। আমার মুখ দেখেই সেটা স্পষ্ট।"

প্রসঙ্গত, বি-টাউনে শুরু হয়েছে '#WhyTheGap'নামে একটি নতুন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ শুরু করেন টুইঙ্কেল খান্না। সোশ্যাল মিডিয়ায় তারকাদের ছোটবেলার ছবি শেয়ার করতে অনুরোধ করেন তিনি। দুঃস্থ শিশুদের জন্যা খাবার ও শিক্ষা প্রদান করার বার্তা দেওয়া হবে এই চ্যালেঞ্জের মাধ্যমে। এক্ষেত্রে অক্ষয় কুমার চ্যালেঞ্জের জন্য মনোনীত করেন তাপসীকে। সেই সুবাদেই তাপসী তাঁর ছেলেবেলার এই ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন-সৎ মা করিনাকে নিয়ে ফের একবার প্রকাশ্যেই মুখ খুললেন সইফ কন্যা সারা

.