'হ্যাঁ,আমি প্রেমে পড়েছি', অকপটে জানালেন সুশান্তের 'প্রাক্তন' অঙ্কিতা

এবার প্রকাশ্যেই ভিকির কথা স্বীকার করে নিলেন অঙ্কিতা লোখান্ডে।

Updated By: Jan 15, 2019, 08:14 PM IST
'হ্যাঁ,আমি প্রেমে পড়েছি', অকপটে জানালেন সুশান্তের 'প্রাক্তন' অঙ্কিতা

নিজস্ব প্রতিবেদন: বহুদিন ধরেই বি-টাউনে গুঞ্জন ছিল ব্যবসায়ী ভিকি জৈন-এর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এ গুঞ্জন ছিল বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে অঙ্কিতা বা ভিকি কেউই প্রকাশ্যে স্বীকার করেননি। তবে এবার প্রকাশ্যেই ভিকির কথা স্বীকার করে নিলেন অঙ্কিতা লোখান্ডে।

সম্প্রতি 'বোম্বে টাইমস'-কে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, ''ও (ভিকি) খুব ভালো ছেলে। ও বিলাসপুরের ছেলে, একজন ব্যবসায়ী। আর হ্যাঁ, আমি ওর প্রেমে পড়েছি এটা সত্যি, সঠিক সময় হলেই আপনারা সবকিছু জানতে পারবেন। ''অঙ্কিতাকে বিয়ের ব্যপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ''যখন বিয়ের ঠিক হবে আমি নিশ্চয় আপনাদের জানাব, নিমন্ত্রণও করবো। আপাতত কোনও পরিকল্পনা নেই। এই মুহূর্তে শুধু কেরিয়ারে মনোযোগ দিতে চাই। ''

আরও পড়ুন-মাঠে নেমে একের পর এক ছক্কা হাঁকালেন সলমন

আরও পড়ুন-মকর সংক্রান্তি উপলক্ষ্যে মেয়েকে নিয়ে ঘুড়ি ওড়ালেন অক্ষয়

প্রসঙ্গত, অঙ্কিতা লোখান্ডে ইতিমধ্য়েই বলিউডে পা রেখেছেন। কঙ্কনা রানাওয়াতের ''মনিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি'' ছবিতে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ঝলকারি বাইয়ের চরিত্রে দেখা যাবে অঙ্কিতাকে। সম্প্রতি অঙ্কিতার ঝলকারি বাই লুকের প্রশংসা করেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুত। তাঁর এই কমেন্টের সোশ্যাল সাইটে উত্তরও দেন অঙ্কিতা। তবে সম্প্রতি একটি অ্য়াওয়ার্ড অনুষ্ঠানে অঙ্কিতাকে যখন সুশান্ত সম্পর্কে প্রশ্ন করা হয়, তিনি উত্তর না দিয়ে চলে যান। 

প্রসঙ্গত, ২০০৯ সালে একতা কাপুরের 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের সেট থেকে। এরপর দীর্ঘ ৮ বছর সে সম্পর্ক সুন্দরভাবে এগোনোর পর হঠাৎই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের সম্পর্ক ভাঙার খবর শোনা যায়। জনপ্রিয় এই জুটির সম্পর্ক ভাঙার খবরে সমসময় হতাশ হন অনেকেই। বিশেষ করে ২০১৬ সালে যেখানে সুশান্ত ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে অনুষ্ঠানে গিয়ে সাংবাদিক সম্মেলনে সে বছরের ডিসেম্বরেই অঙ্কিতাকে বিয়ে করার কথা প্রকাশ্যেই ঘোষণা করেন। 

আরও পড়ুন-দ্বিতীয় স্বামীর থেকে ডিভোর্স চেয়ে আদালতে শ্রাবন্তী

অঙ্কিতা-সুশান্তের বিয়ের খবরের মাঝেই শোনা যেতে থাকে তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর। অঙ্কিতা-সুশান্তের সম্পর্ক ভাঙার পিছনে নানান কথা শোনা যেতে থাকে। অনেকেই বলেন, 'রবতা' ছবির সেটে সুশান্তের সঙ্গে কৃতি শ্যাননের ঘনিষ্ঠতার কারণেই নাকি অঙ্কিতার কাছ থেকে সরে আসেন সুশান্ত। তবে এসব যাই হোক না কেন, সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক এখন অতীত। শুধু অঙ্কিতাই বা কেন, যে কৃতি শ্যাননের জন্য সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ভেঙেছিল, সেই কৃতির সঙ্গেও নাকি সুশান্তের সম্পর্ক ভেঙে গিয়েছে। সুশান্ত আপাতত সবকিছু ভুলে নিজের কেরিয়ার ও ফিল্মের দিকেই মন দিয়েছেন।

আরও পড়ুন-  অনাথ নিশার জীবন বদলে দিয়েছেন, জন্মদিনের পার্টিতে সানি লিওন কন্যা

.