'লোকে সমালোচনা করবেই তাই নিজের মনের কথা শুনুন' ট্রোলারদের জবাব দিলেন Yash Dasgupta

বিগত কয়েকদিনে বারংবার সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখেও পড়তে হয়েছে অভিনেতা যশ দাশগুপ্তকে।

Updated By: Aug 29, 2021, 11:57 AM IST
'লোকে সমালোচনা করবেই তাই নিজের মনের কথা শুনুন' ট্রোলারদের জবাব দিলেন Yash Dasgupta

নিজস্ব প্রতিবেদন: সদ্য মা হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। অন্তঃসত্ত্বা থাকাকালীন সময় থেকেই পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।  সন্তান জন্মানোর খবরটি তিনিই পৌঁছে দিয়েছিলেন সকলের কাছে।  অন্তঃসত্ত্বা থাকাকালীন সময়টা সম্পূর্ণ ভাবে উপভোগ করেছেন নুসরত জাহান। অভিনেত্রীর ঘন ঘন মুড সুইংএ তাঁর পাশে ছিলেন যশ। প্রতিমুহূর্তে চর্চায় থেকেছেন তাঁরা, সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখেও পড়তে হয়েছে বারংবার। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

নুসরত তার পুত্র সন্তানের জন্ম দেওয়ার পর থেকে চর্চা আরো বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বারবারই উঠে আসছে একটাই প্রশ্ন। সন্তানের পিতৃপরিচয় কী, কাঠগড়ায় তোলা হচ্ছে যশ দাশগুপ্তকেও।  নুসরতের পুত্র সন্তানের নাম ওয়াই দিয়ে শুরু হয়, যশের সঙ্গে নাম মিলিয়ে সন্তানের নাম রেখেছেন নুসরত এমনটাই মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। চারিদিকে একই চর্চা চলতে থাকে, মাঝখানে রুমির আশ্রয় নিয়েছিলেন যশ, কোভিড লেখা কোট শেয়ার করতেন মাঝে মাঝেই।  সম্প্রতি ইনস্টাগ্রামে ভেসে ওঠে তার একটি ছবি, সেই ছবি ইনস্টাগ্রামের ডিপি রাখেন যশ। যার ক্যাপশনে লেখেন-  আপনার হৃদয়  যা অনুভব করে  তাই করুন,  কারণ আপনি যেভাবেই হোক সমালোচিত হবেন।

আরও পড়ুন: Nusrat Jahan: রবিবার দুপুরে হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন নুসরত!

এই পোস্টে অনুরাগীরা যেমন শুভেচ্ছা জানিয়েছেন তেমনি কেউ কেউ আবার তির্যক মন্তব্য করেছেন। এক নেটিজেন লিখেছেন 'তোমার সন্তানের অন্নপ্রাশনের  নিমন্ত্রণ পাবো তো!' আড়াই দিন পর শনিবার  হাসপাতাল থেকে বেরিয়ে কিছুক্ষণের জন্য বাড়ি গিয়েছিলেন  নায়ক ঠিক সেইসময় জি 24 ঘন্টার ক্যামেরাবন্দি হন যশ দাশগুপ্ত। ফের ফিরে আসেন নুসরতের কাছে। সদ্য মা হওয়া অভিনেত্রী এবং অভিনেত্রীর সন্তানকে চোখে চোখে রাখছেন যশ দাশগুপ্ত। সন্তান এবং নুসরতের শারীরিক পরিস্থিতি দেখে রবিবার  হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.