Nusrat Jahan: রবিবার দুপুরে হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন নুসরত!

হাসপাতাল সূত্রের খবর, সুস্থ রয়েছেন নুসরত ও তাঁর সন্তান। 

Updated By: Aug 29, 2021, 11:22 AM IST
Nusrat Jahan: রবিবার দুপুরে হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন নুসরত!

নিজস্ব প্রতিবেদন: রবিবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। গত চারদিনে বদলে গেছে নুসরতের জীবন। সাংসদ, অভিনেত্রীর পাশাপাশি তাঁর এখন নতুন পরিচয় তিনি মা। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি। হাসপাতাল সূত্রের খবর ছেলেকে নিজের কাছছাড়া করছেন না মা। নিজেই সদ্যোজাতের দেখভাল করছেন অভিনেত্রী। এমনকি নবজাতককে নার্সারিতে না রেখে নিজের বেডেই রেখেছেন। মা নুসরত ছেলের নাম রেখেছেন ঈশান (Yishaan)।

আরও পড়ুন: জেরার সময় কথায় অসঙ্গতি, উদ্ধার মাদকদ্রব্য, গ্রেফতার Armaan Kohli

হাসপাতালের তরফ থেকে জানানো হয়, রবিবার দুপুরে নুসরত ও তাঁর সন্তানের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। বিলিরুবিন, থাইরয়েড সহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাঁদের রিলিজ দিতে পারেন ডাক্তার রাজীব আগরওয়াল। আপাতত সুস্থ রয়েছেন নুসরত ও তাঁর সন্তান। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতে এবং গত চারদিন ধরেই নুসরতের পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। আড়াই দিন পর শনিবার প্রথম তাঁকে দেখা গিয়েছিল হাসপাতালের বাইরে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

          

.