গণধর্ষণের হুমকি দেওয়ায় অভিযুক্ত এবার ভাইজানের দেহরক্ষী

Updated By: Oct 21, 2017, 06:03 PM IST
গণধর্ষণের হুমকি দেওয়ায় অভিযুক্ত এবার ভাইজানের দেহরক্ষী

নিজস্ব প্রতিবেদন: সলমন খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে মহিলাকে হেনস্থা ও গণধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ। শেরার বিরুদ্ধে মুম্বইয়ের খার থানায় এফআইআর দায়ের করলেন শবনম হামিদ শেখ নামে বছর ৩১-এর এক মহিলা। 


সূত্রের খবর, শবনম শেখ নামে ওই মহিলা বিগত ৫ বছর ধরে মুম্বইয়ের বান্দ্রার বাসিন্দা। তাঁর একটি  জামা-কাপড়ের দোকান রয়েছে। পাশাপাশি CWC Enterprise নামে তিনি এক সিকিউরিটি সংস্থারও ডিরেক্টর।  শবনমের দাবি, গত ২০ অক্টোবর, তাঁর কাছে একটা ফোন আসে, যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। উত্তরে মহিলা তাঁকে চেনেন না বলে জানালে, শেরা বলেন তিনি সলমন খানের দেহরক্ষী।

মহিলা আরও জানান, শেরা নামে ওই ব্যক্তি হুমকি দেন, ''আপ ভাইকো কিঁউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।''
মহিলার দাবি, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সলমন খানের যে ঝামেলা লেগেছিল তাঁকে সেই বিষয়টিই মিটিয়ে নেওয়ার কথা বলেন শেরা।  এমনকি তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন- 'আমি মরে গেছি শুনেই নুর কেঁদে ফেলল' শ্যুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করলেন পরিচালক মানস মুকুল

প্রসঙ্গত, এবছর বিগবসে সলমনের সঙ্গে প্রতিযোগী জুবের খানের বচসা বাধে। কিছু বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেওয়া হয়। এরপরই সলমনকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন জুবের। তিনিও সলমনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অনেকের ধারনা ওই জুবেরই সলমনকে ফাঁসাতে শবনম নামে এই মহিলার সহায়তা নিচ্ছেন।

এদিকে সলমনের নিরাপত্তারক্ষী শেরার দাবি, তিনি শবনম নামে কোনও মহিলার সঙ্গে কখনও কথা বলেননি। এর আগে নানান বিতর্ক, মামলা, মোকদ্দমা, আইনে জটিলতায় নাম জড়িয়েছে সলমন খানের। এবার আইনি জটিলতার নাম জড়ালো সলমনের দেহরক্ষীরও।

.