বিচার না পেলে নিজেকে শেষ করে দেবেন, হুমকি শ্রী রেড্ডির

একাধিক সেলিব্রিটির বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন শ্রী

Updated By: Jul 27, 2018, 02:55 PM IST
বিচার না পেলে নিজেকে শেষ করে দেবেন, হুমকি শ্রী রেড্ডির

নিজস্ব প্রতিবেদন : মানুষ তাঁকে ‘যৌনকর্মী’ বলে সম্মোধন করছেন। তিনি যদি বিচার না পান, তাহলে নিজেকে শেষ করে দেবেন। এবার এভাবেই হুমকি দিলেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি।

তিনি বলেন, তামিল এবং তেলুগু সিনেমা জগতের একাধিক ব্যক্তি যেভাবে তাঁকে ঠকিয়েছেন, তার বিরুদ্ধে এবার বিচার চাইছেন। তাঁর পাশে কেউ থাকুন না না থাকুন, উপযুক্ত বিচার চান তিনি। শুধু তাই নয়, বেশ কিছু মানুষ তাঁকে ‘যৌনকর্মী’ বলেও সম্মোধন করছেন। এটা কখনওই মানতে পারছেন না তিনি। তাঁকে যেভাবে হেনস্থা এবং অপমান করা হচ্ছে, তাতে তাঁর পরিবারও বিধ্বস্ত বলেও মন্তব্য করেন শ্রী রেড্ডি।

পাশাপাশি তিনি আরও বলেন, এভাবে যদি চলতে থাকে, অর্থাত তিনি যদি বিচার না পান, তাহলে আত্মহত্যা করতে বাধ্য হবেন। সম্প্রতি মনোরমা নিউজ নামে একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এভাবেই নিজের ক্ষোভ উগরে দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী।

আরও পড়ুন : সলমনের জন্য সবকিছু ছেড়েছুড়ে দৌঁড়ে এলেন ক্যাটরিনা!

তেলুগু বিগ বস টু-তে অংশ নিতে পারেননি তিনি। আর এতেই অভিনেতা ন্যানির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন তিনি। শ্রী রেড্ডি বলেন, তিনি একজন নিঃসঙ্গ মহিলা। সব সময় একা কাস্টিং কাউচের বিরুদ্ধে লড়াই করেছেন। দক্ষিণী সিনেমা জগতে মেন অনেক মেয়ে রয়েছেন, যাঁরাও ঠিক তাঁর মত অবস্থার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন। কিন্তু, কোনওভাবেই মুখ খুলতে পারছেন না তাঁরা।

 

সেই সঙ্গে তিনি আরও বলেন, সম্প্রতি এক মালায়লম অভিনেত্রী কাস্টিং কাউচের বিরুদ্ধে সরব হয়েছিলেন। গোটা সিনেমা জগত তাঁর পাশে ছিল। কিন্তু, তাঁর পাশে এই মুহূর্তে কেউ নেই। এমনকী, তাঁর বাবা-মা-ও পাশে নেই। তিনি একা কাস্টিংকাউচের বিরুদ্ধে লড়াই করছেন বলেও মন্তব্য করেন শ্রী রেড্ডি।

আরও পড়ুন : নিকের সঙ্গে বাগদান সেরেই ফেললেন প্রিয়াঙ্কা!

সম্প্রতি দক্ষিণী সিনেমা জগতের কাস্টিং কাউচ নিয়ে ফুঁসে ওঠেন শ্রী রেড্ডি। তেলুগু এবং তামিল সিনেমা জগতের অনেকেই তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে তাঁকে শয্যাসঙ্গী করতে চেয়েছেন বলেও অভিযোগ করেন শ্রী রেড্ডি। রানা দাগগুবতীর ভাই অভিরাম দাগগুবতী থেকে শুরু করে গায়ক শ্রীরাম নেনে, একের পর এক সেলিব্রিটির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন শ্রী রেড্ডি।

আরও পড়ুন : কোথায়, কবে বসবে রণবীর, দীপিকার বিয়ের আসর, সামনে এল গোপন খবর

তেলুগু সুপারস্টার পবন কল্যাণের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সবকিছু মিলিয়ে দক্ষিণী সিনেমা জগতের একের পর এক সেলিব্রিটির বিরুদ্ধে অভিযোগে সরব হয়েছেন শ্রী। যদিও, শ্রী রেড্ডির সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে, তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করারও হুমকি দিয়েছেন অনেকে।

.