মিকার গ্রেফতারি, রাখি সাওয়ান্ত কী করলেন বলিউড গায়কের জন্য দেখুন

ভাইরাল হয়ে যায় ভিডিও 

Updated By: Dec 7, 2018, 06:11 PM IST
 মিকার গ্রেফতারি, রাখি সাওয়ান্ত কী করলেন বলিউড গায়কের জন্য দেখুন

নিজস্ব প্রতিবেদন : মিকা সিং তাঁর শ্লীলতাহানি করেছেন।  ২০০৬ সালে জোর করে মিকা তাঁর গালে চুম্বন করেছেন। শ্লীলতাহানির অভিযোগে শেষ পর্যন্ত আদালতেও গড়ায়  মামলা ।  বুঝতেই পারছেন টেলিভিশনের 'ড্রামা কুইন' রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। আর এবার দুবাইতে যাওয়ার পর মিকা সিং-কে গ্রেফতার করা হলে রাখি কি করলেন জানেন?

আরও পড়ুন : আদরের টিম-কে নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েই ফেললেন সইফ-করিনা
এক ব্রাজিলীয় কিশোরীকে অশ্লীল ছবি এবং মেসেজ পাঠানোর অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় বলিউডের এই জনপ্রিয় গায়ক।  ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে প্রথমে আটক করা হয় মিকা-কে, পরে তাঁকে গ্রেফতার করে আমিরশাহি পুলিস। মিকা সিং-এর গ্রেফতারির খবর যখন হু হু করে ছড়িয়ে পড়তে শুরু করে, সেই সময় চুপ করে বসে রইলেন না রাখি সাওয়ান্তও। 

আরও পড়ুন : আচমকা ঘনিষ্ঠতার চেষ্টা? রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন মিকা সিং-এর
বলিউডের জনপ্রিয় গায়কের গ্রেফতারির খবর পেয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি। যেখানে রাখি বলেন, মিকা যে কী করেন? তিনি দুবাইতে যাচ্ছেন পুলিস হেফাজত থেকে মিকা-কে মুক্ত করার জন্য।  শুধু তাই নয়, মিকার জন্য চোখে জলও দেখা যায় টেলিভিশনের 'ড্রামা কুইন'-এর। যে ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : অভিনয়ে পা রেখেই বড় 'ক্ষতি'-র সামনে সইফ-কন্যা সারা 
এসবের পাশাপাশি রাখি প্রশ্ন করেন, মিকা সিং-কে গ্রেফতার করা হলে, সলমন খানের জন্য গান কে গাইবেন? শুধু তাই নয়, বার বার এত বিতর্কে না জড়িয়ে মিকা সিং-এর এবার বিয়ে করে নেওয়া উচিত বলেও পরামর্শ দেন রাখি সাওয়ান্ত। 
দেখুন রাখির সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

এদিকে সম্প্রতি 'ইন্টারনেট সেনসেশন' দীপক কালাল-কালালকে বিয়ে করবেন বলে জানান রাখি সাওয়ান্ত। আগামী ৩১ ডিসেম্বর মার্কিন মুলুকেরর লস এঞ্জেলসে গিয়ে দীপকের সঙ্গে রাখি বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানিয়েছেন। 

.