মাকে ছেড়ে অন্য মহিলায় আসক্ত বাবা, Mahesh Bhatt কে নিয়ে মুখ খুললেন Pooja

বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা

Updated By: Feb 24, 2021, 03:04 PM IST
মাকে ছেড়ে অন্য মহিলায় আসক্ত বাবা, Mahesh Bhatt কে নিয়ে মুখ খুললেন Pooja
সোনি রাজদানের সঙ্গে পূজা ভাট

নিজস্ব প্রতিবেদন : সোনি রাজদানের জন্যই তাঁর কাছ থেকে সরে গিয়েছেন বাবা। সেই কারণে সোনি রাজদানকে সহ্য করতে পারতেন না পূজা ভাট। বেশ কয়েক বছর ধরে সোনি রাজদানের সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ ছিল। ৪৯-এর জন্মদিনে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলসা করলেন পূজা ভাট। পূজার জন্মদিনে অভিনেত্রীর পুরনো ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সৎ মা সোনি রাজদানের সঙ্গে তাঁর প্রথম দিকের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায় পূজাকে (Pooja Bhatt)।

মহেশ ভাটের (Mahesh Bhatt) প্রথম পক্ষের মেয়ে বলেন, তাঁর বাবা যখন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান, সেই কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা জানান তাঁকে, সেই সময় শুধু শুনেছিলেন তিনি। বাবার সামনে কোনও কথা বলতে পারেননি। তবে তাঁর মা কিরণ ভাট থাকা সত্ত্বেও তনি কীভাবে সোনি রাজদানের (Soni Razdan) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। পরে ক্রমশ সোনি রাজদানের সঙ্গে তাঁর সম্পর্ক সাবলীল হতে শুরু করে।

আরও পড়ুন : Raj, Saayoni, Manali, তৃণমূলে যোগ দিলেন টলিউডের একঝাঁক তারকা

তাঁর বাবা-মা কিরণ এবং মহেশ ভাটের সঙ্গে মনের মিল না হওয়াতেই ওই ধরনের অনভিপ্রেত ঘটনা ঘটে বলে মেনে নিতে শুরু করেন পূজা ভাট। ফলে সোনি রাজদানকে তিনি মেনে নিতে শুরু করেন। বর্তমানে সোনি রাজদানের দুই মেয়ে শাহিন ভাট এবং আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গেও পূজার সম্পর্ক বেশ ভাল। শাহিন ভাটের বইয়ের উদ্বোধন হোক কিংবা আলিয়ার সিনেমার প্রিমিয়ার, সব জায়গাতেই দেখা যায় পূজা ভাটকে।

.