ধর্মেন্দ্রর সঙ্গে 'আপত্তিজনক অবস্থায় ধরা পড়লেন' ড্রিম গার্ল!

ওয়েব ডেস্ক: রবিবার ছিল ড্রিম গার্ল-এর ৬৮-তম জন্মদিন। বলিউডের প্রথম সারির অভিনেত্রী একটু একটু করে যখন বেশি বয়সের দিকে এগোচ্ছেন, তখনও কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না তাঁর। কারণটা অবশ্যই, 'বেয়ন্ড দ্য ড্রিম গার্ল'-এর ক্যারিশমা। বুঝলেন না তো?
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। রবিবার ৬৮-তম জন্মদিন উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে হেমা মালিনির জীবন নিয়ে নতুন একটি বই। আর হেমার ওই বই নিয়েই শুরু হয়েছে জোর বিতর্ক 'বেয়ন্ড দ্য ড্রিম গার্ল'-এর বেশ কিছু দাবি নিয়ে যখন বিতর্ক সামনে আসছে, তখন বলিউড নায়িকাকে নিয়ে প্রকাশ্যে এল আরও এক বিস্ফোরক তথ্য।
বিভিন্ন ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, শোলে-র শুটিং-এর সময় হেমা মালিনী এবং ধর্মেন্দ্রকে একবার হাতেনাতে ধরা হয়েছিল। জানা যায়, চেন্নাইয়ের একটি হোটেলে নাকি হেমা এবং ধর্মেন্দ্রকে হাতেনাতে ধরেছিলেন মুম্বইয়ের এক জনপ্রিয় পরিচালক। আর সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকে ফের জল্পনা শুরু হয়। বলিউড তো বটেই, ধর্মেন্দ্রর সঙ্গে হেমার ছবি দেখে দর্শকদের মধ্যেও জোর গুঞ্জন শুরু হয়।
জানা যায়, শোলে-র শুটিং-এর সময় যখন হেমা এবং ধর্মেন্দ্র কাছাকাছি আসতে শুরু করেন, সেই সময় সঞ্জীব কুমারও নাকি হেমার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। শুধু তাই নয়, ওই 
সময় সঞ্জীব কুমার নাকি হেমাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন।
এখানেই শেষ নয়, জিতেন্দ্রও নাকি এক সময় হেমা মালিনীর প্রেমে পড়ে যান। বলিউডের ওই অভিনেত্রীকে বিয়ে করবেন বলে প্রস্তাবও দেন জিতেন্দ্র। আর জিতেন্দ্রর সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি ছিলেন হেমার বাবাও। কিন্তু, বিয়ের আসরে নাকি সেদিন মদ্যপ অবস্থায় হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র। সাতপাকে বাঁধা পড়ার ঠিক আগের মুহূর্তে মদ্যপ ধর্মেন্দ্রকে দেখে চমকে গিয়েছিলেন হেমা মালিনী ও তাঁর পরিবারের সদস্যরা। কিন্তু, ওইদিন হেমার সঙ্গে একটু আলাদাভাবে কথা বলবেন বলে সময় চেয়ে নেন ধর্মেন্দ্র। আর ধর্মেন্দ্রর সঙ্গে কথা বলার পর পরই সিদ্ধান্ত বদল করেন হেমা মালিনী। জিতেন্দ্রকে বিয়ে করতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি। তারপরেরটা অবশ্যই ইতিহাস।
ছবি-ক্যাচ নিউজ 
English Title: 
When Hema Malini was caught red-handed with Dharmendra
News Source: 
Home Title: 

ধর্মেন্দ্রর সঙ্গে 'আপত্তিজনক অবস্থায় ধরা পড়লেন' ড্রিম গার্ল!

ধর্মেন্দ্রর সঙ্গে 'আপত্তিজনক অবস্থায় ধরা পড়লেন' ড্রিম গার্ল!
Yes
Is Blog?: 
No