WATCH | Dakota Johnson: ডাকোটা যেন ডাকাতিয়া, ব্রা খুলে সোফার মধ্যেই...! থরথরিয়ে কাঁপল ইনস্টা

When Dakota Johnson Ditched Bra & Wore A See-Through Top For A Sultry Photoshoot: ডাকোটা জনসন অভিনয়ের পাশাপাশিই খুব ভালো ভাবে জানেন স্টাইল। তাঁর ফ্যাশন সেন্স কথা বলে। ডাকোটার এক থ্রো-ব্যাক ছবি সম্প্রতি সামনে নিয়ে এসেছেন এক অনুরাগী। যা দেখে নেটদুনিয়া থরথরিয়ে কেঁপে গেল।

Updated By: Apr 7, 2023, 06:34 PM IST
WATCH | Dakota Johnson: ডাকোটা যেন ডাকাতিয়া, ব্রা খুলে সোফার মধ্যেই...! থরথরিয়ে কাঁপল ইনস্টা
ডাকোটা সেদিন ছিলেন অন্য মেজাজে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডাকোটা জনসন (Dakota Johnson), হলিউড ইন্ডাস্ট্রিতে যাঁর আলাদাই নামডাক। পাপারাৎজি, ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানি যাকে ধাওয়া করে। ডাকোটা তাঁর অসাধারণ সৌন্দর্য ও দুরন্ত অভিনয়ে মাত করেছেন সিনেপ্রেমীদের। 'ফিফটি শেডস অফ গ্রে'র (Fifty Shades of Grey) অ্যানাস্টেজিয়া স্টিল (Anastasia Steele) একজন ফ্যাশনিস্তাও। রেড কার্পেট হোক বা সিনেমার প্রিমিয়র, হতে পারে কোনও সাদামাটা ব্রাঞ্চ ডেটও। ডাকোটা সর্বদা ক্যামেরা রেডি। এই প্রতিবেদনে ডাকোটার অনুরাগীদের টাইমমেশিনে চাপিয়ে নিয়ে যাওয়া হবে। ২০১৫ সালে ভোগ শ্যুটের (Vogue 2015 Photoshoot) জন্য ৩৩ বছরের টেক্সাসের অভিনেত্রী নিজেকে মেলে ধরেছিলেন অন্য আঙিনায়। রেড সি-থ্রু হাই-নেক টপের সঙ্গে তিনি পরেছিলেন কালো প্যান্ট। এই শ্যুটে ডাকোটা ব্রাকে বলেছিলেন বাই। লাল টপের মধ্যে থেকে তাঁর বক্ষযুগল পরিষ্কার ফুটে উঠেছিল। সেই ছবিই এক ফ্যান শেয়ার করেছেন। যা এত বছর পরেও ডাকোটার ফলোয়ার্সদের কাঁপিয়ে দিয়েছে। এই ছবিতে ফ্লোরাল সোফার মধ্যে ডাকোটার বসার ধরনই অনেক না বলা কথা বলে দিচ্ছে।

আরও পড়ুন: Ram Gopal Varma Birthday: ভার্মা জানেন গোপন কম্মোটি! কঠোর ভাবে প্রাপ্ত মনস্কদের জন্য...

'ফিফটি শেডস অফ গ্রে' ডাকোটার কেরিয়ারের শেপটাই সম্ভবত বদলে দিয়েছিল। প্রতিবেদনে চর্চিত ফটোশ্যুটের বছরেই 'ফিফটি শেডস ট্রিলজি'র প্রথম ভাগ 'ফিফটি শেডস অফ গ্রে' মুক্তি পেয়েছিল। ডাকোটার ট্যাটু করানো বিরাট শখ। শরীরের কোথাও বোধহয় বাদ রাখেননি ট্যাটু করাতে। তবে এই ট্যাটুই তাঁকে এই সিনেমার জন্য বিপদে ফেলেছিল, তা বোধহয় ডাকোটা ঘুণাক্ষরেও ভাবেননি আগে। অ্যাকশন সিকোয়েন্সে ছবির নায়ক-নায়িকারা বডি ডাবল ব্যবহার করেন। কিন্তু, তাই বলে বাট ডাবল? হ্যাঁ, 'ফিফটি শেডস অফ গ্রে'-র জন্য এমনটাই করাতে হয়েছিল ডাকোটাকে। অ্যানাস্টেজিয়ার চরিত্রের জন্য পরিচালকরা চেয়েছিলেন, নায়িকার হতে হবে ক্লিয়ান স্কিন বাট। কিন্তু ডাকোটার ট্যাটু থাকায় শ্যুটিংয়ের সময়ে আপত্তি জানিয়ে ছিলেন পরিচালকরা। অগত্যা উপায়? বাট ডাবল। এরকম ঘটনা এর আগে হয়েছে কি না তা অবশ্য চলচ্চিত্র সমালোচকরাই বলতে পারবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.