Prosenjit Weds Rituparna : শুধু দিন ঠিক হওয়ার অপেক্ষা, ঋতুপর্ণাকে বিয়ের প্রস্তাব প্রসেনজিতের!

ঘর বন্ধ, সেখানে হঠাৎ-ই 'ঋতু ঋতু' করে চিৎকার জুড়ে দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অগত্য়া ডাকাডাকি শুনে হাজির ঋতুপর্ণা। বললেন, 'আরে কী হল, এত চেঁচামিচি করছ কেন?' আওয়াজ নামিয়ে প্রসেনজিৎ তখন বলেন, 'এবার বিয়ের ডেটটা কি ঠিক করা উচিত নয়? লজ্জা পেয়ে ঋতুপর্ণা বলেন, 'কী আজেবাজে বকছ! বিয়ের ডেট আমাদের, ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে। আমাদের বিয়ের ডেট!' তখন প্রসেনজিৎ বলেন, ' আরে আমাদের বিয়ের ডেটের কথা থোড়ি বলছি! আরে ভিতরে...' ব্যস এরপর আর শোনা যায়নি। প্রসেনজিৎ তখন ঘর ছেড়ে বেরিয়ে যান। লজ্জা পেয়ে ঘর ছাড়েন ঋতুপর্ণাও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 23, 2022, 06:33 PM IST
Prosenjit Weds Rituparna : শুধু দিন ঠিক হওয়ার অপেক্ষা, ঋতুপর্ণাকে বিয়ের প্রস্তাব প্রসেনজিতের!

Prosenjit Chatterjee, Rituparna Sengupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘর বন্ধ, সেখানে হঠাৎ-ই 'ঋতু ঋতু' করে চিৎকার জুড়ে দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অগত্যা ডাকাডাকি শুনে হাজির ঋতুপর্ণা। বললেন, 'আরে কী হল, এত চেঁচামিচি করছ কেন?' আওয়াজ নামিয়ে প্রসেনজিৎ তখন বলেন, 'এবার বিয়ের ডেটটা কি ঠিক করা উচিত নয়? লজ্জা পেয়ে তখন ঋতুপর্ণার মন্তব্য, 'কী আজেবাজে বকছ! বিয়ের ডেট আমাদের, ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে। আমাদের বিয়ের ডেট!' তখন প্রসেনজিৎ বলেন, ' আরে আমাদের বিয়ের ডেটের কথা থোড়ি বলছি! আরে ভিতরে...' ব্যস এরপর আর শোনা যায়নি। প্রসেনজিৎ তখন ঘর ছেড়ে বেরিয়ে যান। লজ্জা পেয়ে ঘর ছাড়েন ঋতুপর্ণাও।

ভাবছেন তো এসব হচ্ছেটা কী?

হ্যাঁ, শুধু আমি, আপনি নন, যাঁরা ভিডিয়োটি দেখেছেন, সেই সমস্ত নেট নাগরিকরাই ভিডিয়ো দেখার পর গালে হাত দিয়ে ভাবতে বসেছেন। শুক্রবার সকালে সকলকে চমকে দিয়ে এমনই ভিডিয়ো পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ভিডিয়োর শেষে লেখা প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা, বিয়ের ডেট খুব শীঘ্রই ঘোষণা হবে। ক্যাপশানে লেখেন, ' বিয়ের তারিখটা তো ঠিক করতে হবে নাকি? কি আপনারাও জানতে চান তো'। 

আরও পড়ুন-জন্মদিনে সৃজিত ব্যস্ত শিলঙে, কলকাতায় কী করছেন মিথিলা?

তাহলে খোলসা করেই বলা যাক। বোন পল্লবী চট্টোপাধ্যায়ের ঘটকালিতেই অবশেষে ঋতুপর্ণাকে বিয়ে করছেন প্রসেনজিৎ। বিয়ের তত্ত্বাবধানে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর ম্যানেজার মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। কিছুদিন আগেই তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্রও সামনে আসে। যেখানে চিঠির বয়ানে লেখা....

'সবিনয় নিবেদন,

মহাশয় /মহাশয়া

বিগত তিন দশকেরও বেশি সময় একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে- প্রসেনজিৎ weds ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ ও  সকলের ভালোবাসা নিয়ে  আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের  সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয় । 
ইতি, 
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় 
ঋতুপর্ণা সেনগুপ্ত ।

আরও পড়ুন-শাহরুখের জন্য কাজ হারিয়েছি, ক্ষতি হয়েছে! বিস্ফোরক গৌরী খান

সকলেই এই নিমন্ত্রণ পত্র দেখা ভাবতে শুরু করে দেন, প্রসেনজিৎ তাহলে এবার ৪ নম্বর বিয়েটা সেরেই ফেলছেন! আজ্ঞে নাহ, খুব শীঘ্রই আসছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার নতুন ছবি। এটা তাঁদের আগামী ছবিরই প্রচারের জন্য তৈরি একটি ভিডিয়ো। অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তবে এই প্রথম অফস্ক্রিন জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। সম্রাট শর্মার আগামী ছবি 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। আদ্যপান্ত মজার এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে দুই নতুন অভিনেতাকে। তবে শুধুই কি পর্দার বাইরে নাকি এই ছবিতে একসঙ্গে অভিনয়ও করবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। শীঘ্রই শুরু হবে শুটিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.