Shahrukh Khan : শাহরুখের জন্য কাজ হারিয়েছি, ক্ষতি হয়েছে! বিস্ফোরক গৌরী খান

তিনিই বলিউডের ফার্স্ট লেডি বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী তিনি। তবে এর বাইরেও শিল্পী হিসাবে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন গৌরী খান। ডিজাইনার হিসাবে তাঁর বেশ খ্যাতি রয়েছে। অনেকেই ভাবেন, গৌরী শাহরুখ খানের বউ, তাই অনেকেই হয়ত তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন। অনেকেই তাঁর দৃষ্টি আকর্ষণ করতে চাইবেন, ভাব জমাতে চাইবেন। তবে নাহ, সেগুড়ে বালি। উল্টে শাহরুখের বউ বলেই কাজ হারাতে হয়েছে তাঁকে। অবাক হবে না, কারণ একথা নিজেই অকপটে জানিয়েছেন গৌরী খান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 23, 2022, 08:47 PM IST
Shahrukh Khan : শাহরুখের জন্য কাজ হারিয়েছি, ক্ষতি হয়েছে! বিস্ফোরক গৌরী খান

Shahrukh Khan, Gauri Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনিই বলিউডের ফার্স্ট লেডি বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী তিনি। তবে এর বাইরেও শিল্পী হিসাবে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন গৌরী খান। ডিজাইনার হিসাবে তাঁর বেশ খ্যাতি রয়েছে। অনেকেই ভাবেন, গৌরী শাহরুখ খানের বউ, তাই অনেকেই হয়ত তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন। অনেকেই তাঁর দৃষ্টি আকর্ষণ করতে চাইবেন, ভাব জমাতে চাইবেন। তবে নাহ, সেগুড়ে বালি। উল্টে শাহরুখের বউ বলেই কাজ হারাতে হয়েছে তাঁকে। অবাক হবে না, কারণ একথা নিজেই অকপটে জানিয়েছেন গৌরী খান। 

দীর্ঘ ১৭ বছর পর কফি উইথ করণ-এ হাজির হয়ে বহু অজানা সত্য, কঠিন বাস্তব সামনে এনেছেন গৌরী খান। বলিউডের ফার্স্ট লেডির কথায়, 'যখনই আমি কোনও নতুন প্রজেক্ট শুরু করি তখন কিছু লোকজন আমার সঙ্গে ডিজইনার হিসাবেই মান্যতা দিয়ে কাজ করেন। তবে এবিষয়টা সবসময় কাজ করে না। অনেকেই এমন আছেন, শুধুমাত্র আমি শাহরুখ খানের স্ত্রী বলেই আমার সঙ্গে কাজের প্রস্তাবে সরাসরি নাহ বলে দেন। এবিষয়টা আমার ক্ষেত্রে ৫০-৫০ কাজ করে।'

আরও পড়ুন-জন্মদিনে সৃজিত ব্যস্ত শিলঙে, কলকাতায় কী করছেন মিথিলা?

আরও পড়ুন-ছুটে এসে ঠোঁটে ঠোঁট রাখলেন, আমির কন্যার হাতে আংটি পরিয়ে দিলেন নূপুর

গৌরীর কথা প্রসঙ্গে, মাহিপ কাপুর বলেন, তাঁর জীবনেও সঞ্জয় কাপুরের কারণে খারাপ সময় গিয়েছে। মাহিপের কথায়, 'এমন দিনও গেছে, বছরের পর বছর সঞ্জয় বাড়িতে বসে থেকেছে। ওর হাতে কোনও কাজ ছিল না। টাকা পয়সার টান পড়েছে, আমার ছেলেমেয়েরা তাই গ্ল্যামারের পাশাপাশি অভাবও দেখেছে। আমার চারপাশের মানুষজন বুঝিয়ে দিয়েছিলেন আমরা কাপুর বাড়ির অসফল ব্যক্তিত্ব।'

 'কফি উইথ করণ'-এর জন্য গৌরী খান, মাহিপ কাপুর ও ভাবনা পান্ডে একসঙ্গেই হাজির হয়েছিলেন। যে এপিসোডটি ২২ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হয়। এই এপিসোডেই ভাবনা পান্ডের সামনে মেয়ে অনন্যা পান্ডের কীর্তি ফাঁস করেন করণ জোহর।  বলে বসেন অনন্যা নাকি একই সঙ্গে দুজন নায়কের সঙ্গে প্রেম করছিলেন। আর অনন্যার এই কীর্তির কথা ফাঁস হয় র‍্যাপিড ফায়ার রাউন্ড চলাকালীন। শোয়ে গৌরীকে করণ প্রশ্ন করেন, 'প্রেম করা নিয়ে মেয়ে সুহানাকে কী উপদেশ তিনি দিতে চাইবেন?' উত্তরে গৌরী বলেন, 'আমি ওকে বলব, কখনও একসঙ্গে দুজনের সঙ্গে প্রেম কোরো না, কখনওই করো না এটা।' আর এরপরই মুচকি হেসে করণ ভাবনা পান্ডের দিকে তাকান। বলেন, 'আমি যতদূর জানি, অনন্যা এটা ইতিমধ্যেই করে ফেলেছেন।' করণের এমন কথা শুনে হতবাক হয়ে যান চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে। বলেন, 'সত্যিই কি ও এটা করেছে!' আর তখন করণ বলেন, 'আমি যতদূর জানি, ও দুজনের মধ্যে ঝুলে ছিলেন।' করণের কথা প্রসঙ্গে ভাবনা বলেন, 'নাহ, আমার মনে হয়, ও দুজনের কথা ভেবেছিল ঠিকই, তবে একজনের সঙ্গে সম্পর্ক ও নিজেই ভেঙে দিয়েছে।' আর ভাবনা পান্ডের মুখে এমন কথা শুনে উপস্থিত সকলেই হেসে ফেলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.