বলিউডে যৌন নিগ্রহ! বিস্ফোরক অভিনেত্রী

Updated By: Oct 26, 2017, 11:36 AM IST
বলিউডে যৌন নিগ্রহ! বিস্ফোরক অভিনেত্রী

সংবাদ সংস্থা : বলিউডে যৌন নিগ্রহ নিয়ে এবার মুখ খুললেন রিচা চাড্ডা। তিনি বলেন, বলিউডে কোনও না কোনও সময় যৌন নিগ্রহের মুখে পড়তে হয় নায়িকদের। এটা কোনও নতুন ঘটনা নয়। তাই যদি কেউ ওই ধরণের ঘটনার সম্মুখীন হন, তাহলে চুপ করে না থেকে বিষয়টি নিয়ে মুখ খুলুন।

শুধু তাই নয়, বলিউডে যখন কম বয়সী উঠতি নায়িকারা অনেক সময় বুঝতে পারেন না ফাঁদে পড়ার বিষয়টি, তখন একে অন্যকে বাঁচিয়ে চলেন বলেও জানিয়েছেন রিচা। আর তাই, বলিউডে যাতে মেয়েরা নিজেদের সম্মান বাঁচিয়ে কাজ করতে পারেন, সে বিষয়ে নজর রাখে উচিত বলেও মন্তব্য করেন ফুকরে খ্যাত ওই অভিনেত্রী। তাঁর কথায়, বলিউডেও অনেক ওয়েনস্টাইনকে সহ্য করতে হয় তাঁদের। তবে ৫০ এবং ৬০-এর দশকের তুলনায় বি টাউনে যৌন নিগ্রহের মাত্রা অনেক কমেছে বলেও দাবি করেন রিচা।

আরও পড়ুন : বাংলোয় বেআইনি নিমাণের অভিযোগ, নোটিস অমিতাভকে 

সম্প্রতি হলিউড অভিনেতা ওয়েনস্টাইনের প্রসঙ্গ তুলে, বলিউডে নায়িকাদের হেনস্থা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, হলিউডে শুধু নয়, বলিউডেও ওই ধরণের বিভিন্ন মানুষ ঘুরে বেড়াচ্ছেন। পিগির ওই মন্তব্যের পর পরই জোর জল্পনা শুরু হয় বি টাউন জুড়ে। সেই রেশ কাটতে না কাটতেই এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আরও এক অভিনেত্রী। তিনি দাবি করেন, মানুষ যেভাবে প্রতিদিন নিঃশ্বাস প্রশ্বাস গ্রহণ করেন, সেভাবেই যৌন নিগ্রহের ঘটনা ঘটে বি টাউনে।

আরও পড়ুন : স্ত্রী থাকা সত্ত্বেও নীহারিকার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান নওয়াজ?

প্রসঙ্গত, বলিউডে কেরিয়ার শুরুর সময় অভিনেতা আদিত্য পাঞ্চলির হাতে নিগ্রহ হতে হয়েছে বলে অভিযোগ করেন কঙ্গনা রানাওয়াত। মাঝ রাস্তায় গাড়ির পিছনে ধাওয়া করে আদিত্য তাঁকে চুলের মুঠি ধরে মারধরও করেন বলে দাবি করেন কঙ্গনা। যা নিয়ে সম্প্রতি তোলপাড় হয়ে যায় বলিউড। ‘বলিউড কুইনের’ ওই মন্তব্যের পর এবার গ্ল্যামারের দুনিয়ায় যৌন নিগ্রহ নিয়ে তোপ দাগলেন মশান অভিনেত্রী রিচা।

.