মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন সমীরা রেড্ডি

আমার ছোট্ট পরী! সবার ভালবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।" 

Updated By: Jul 15, 2019, 07:19 PM IST
মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন সমীরা রেড্ডি

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভক্তদের মা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন সমীরা। লিখেছিলেন, "আজ সকালে আমার জীবনে এসেছে আমার মেয়ে। আমার ছোট্ট পরী! সবার ভালবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।" 

এবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ্যে এনেছেন সমীরা। ক্যাপশানে লিখেছেন, ''এই ছোট্ট মেয়েই আমাকে বন্য ঘোড়ার মতোই নতুন শক্তি দিয়েছে। ও আবার আমায় নিজেকে নতুন করে খুঁজে নিতে সাহায্য করছে। ও জানে আমি হারিয়ে গিয়েছিলাম, ও আমায় আবার নতুন রাস্তা দেখাচ্ছে। মাতৃত্বের নতুন সংজ্ঞা খুঁজে পেয়েছি। এই সময়ের শারীরিক পরিবর্তন, অনুভূতির পরিবর্তন সবকিছুই অন্যরকম। আমি ভীষণ খুশি, মানুষ আমার পাশে থেকেছে। আমি কন্যাসন্তানই চেয়েছিলাম, সেটাই পেয়েছি আশীর্বাদস্বরূপ। ''

আরও পড়ুন-'মিতিন মাসি'র নানান লুকে কোয়েল

এর আগে 'স্পটবয়' দেওয়া সাক্ষাৎকারে সমীরা বলেন, '' সন্তানের জন্ম হয়েছে শুক্রবার, আমার বৃহস্পতিবারও আমি বিজ্ঞাপনের জন্য শ্যুট করেছি। বুধবার চিকিৎসকের পরামর্শ নিয়েই আমি এই শ্যুট করেছি। চিকিৎসক গায়েত্রী রাও-এর তত্ত্বাবধানে আমি মা হয়েছি। '' প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা অবস্থায় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন সমীরা। তাঁর 'মেটারনিটি ফটোশ্যুট'-এর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সমীরা বলেছিলেন এই সময়টা বেশ উপভোগ করছেন তিনি।

২০১৪ সালে 'ভারদেঞ্চি'র মালিক অক্ষয় ভার্দের সঙ্গে সাত পাকে বাঁধা পরেন সমীরা। ২০১৫ সালে তাঁদের প্রথম সন্তান হান্সের জন্ম হয়। এর আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, প্রথম সন্তানের জন্মের পর তাঁর ওজন খুব বেড়ে যায়। সেজন্য নাকি বাড়ির বাইরে বেরোতেও ভয় পেতেন তিনি। অভিনয় জগতও ছেড়ে দেন এই কারণেই। তবে এবার অবস্থা অন্যরকম বলেই জানিয়েছিলেন সমীরা। 

আরও পড়ুন-ফুঁ-ই কাফি, 'বটল ক্যাপ' চ্যালেঞ্জে সলমন, দেখুন কী করলেন...

.