ভোটের প্রচারের ফাঁকে Lawn Tennis-এ মজে TMC-র তারকা প্রার্থী Sayantika

 র‍্যাকেট হাতে ফোরহ্যান্ড, ব্যাকহ্যান্ডে স্ট্রোক দিলেন সায়ন্তিকা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 19, 2021, 01:02 PM IST
ভোটের প্রচারের ফাঁকে Lawn Tennis-এ মজে TMC-র তারকা প্রার্থী Sayantika

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে প্রার্থী হিসাবে নাম ঘোষণার পরই জোর কদমে প্রচার শুরু করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়  (Sayantika Banerjee। এই মুহূর্তে তিনি বাঁকুড়াতেই ঘাঁটি গেড়েছেন। বাঁকুড়ার তীব্র গরম উপেক্ষা করেই চলছে নির্বাচনী প্রচার। বৃহস্পতিবার, সকালে প্রচারের ফাঁকেই একটি আবাসনের বাসিন্দাদের সঙ্গে মিউজিক্যাল চেয়ারে খেলতে দেখা গিয়েছে তৃণমূলের তারকা প্রার্থী সায়ন্তিকাকে। সন্ধেয় আবার মজলেন লন টেনিসে।  র‍্যাকেট হাতে ফোরহ্যান্ড, ব্যাকহ্যান্ডে স্ট্রোক দিলেন ভালোই। দেখেশুনে অনেকেই বললেন রাজনীতির খেলায় এ এক মাস্টারস্ট্রোকই বটে। 

বাঁকুড়া বিধানসভা কেন্দ্রের তৃনমূলের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। শ্যুটিং এর প্রয়োজনে দু-একবার খেলার ময়দানে হয়তো নেমেছেন কিন্তু বাস্তবে খেলার ময়দানে সেভাবে দেখা যায়নি তাঁকে। তবে আনকোরা হয়েও রাজনীতির ময়দানে নেমে প্রথম থেকেই ঠারে-ঠোরে টের পাইয়ে দিচ্ছেন এই ময়দানে খেলতেও তিনি তৈরি। আর তাই মার্চের তৃতীয় সপ্তাহে বাঁকুড়ার চড়া রোদ আর গরমকে উপেক্ষা করে প্রচারের কাজে তিনি গ্রামগঞ্জ থেকে শহরের অলিগলি চষে ফেলছেন। প্রচারকাজে ঝড় তুলছেন দক্ষ রাজনীতিকদের মতোই। আর প্রচারের ফাঁকে বৃহস্পতিবার সন্ধ্যায় সায়ন্তিকা পৌঁছে যান বাঁকুড়া শহরের প্রাচীন অভিজাত টাউন ক্লাবে। সেখানেই র‍্যাকেট হাতে লন টেনিসের কোর্টে নামলেন তিনি। এই কোর্টে সায়ন্তিকার তেমন পেশাদারিত্ব দেখা গেল না ঠিকই তবে ফোর হ্যান্ড বা ব্যাক হ্যান্ড স্ট্রোক মারলেন ভালোই। মাঝে মাঝে দু একটা সার্ভ করলেন। মারলেন ভলি স্ট্রোকও। যদিও বিপক্ষের খেলোয়াড় প্রথম থেকে শেষ অবধি সায়ন্তিকাকে দিয়ে গেলেন লোপ্পা ফুলটস বলই।

আরও পড়ুন-ভোটের প্রচারের ফাঁকে মিউজিক্যাল চেয়ারে মজে TMC-র তারকা প্রার্থী Sayantika

খেলা শেষে সায়ন্তিকা  (Sayantika Banerjee) বললেন ফোরফ্রন্টে খেলার দায়িত্ব দলনেত্রী দিয়েছেন। এ বড় দায়িত্ব। জেতার জন্যই এই খেলায় নেমেছি। 

.