মনোনয়ন জমা বেহালা পশ্চিমের BJP প্রার্থী Srabanti-র

আলিপুর জেলা শাসকের কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রাবন্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 23, 2021, 03:41 PM IST
মনোনয়ন জমা বেহালা পশ্চিমের BJP প্রার্থী Srabanti-র

নিজস্ব প্রতিবেদন : ''আমার বিশ্বাস আমি জিতব, মানুষ আমার পাশে আছেন।'' মঙ্গলবার, মনোনয়নপত্র জমা দেওয়ার পর বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথায় শোনা গেল আত্মবিশ্বাসের সুর। এদিন বেহালা থেকে মিছিল করে আলিপুর জেলা শাসকের কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রাবন্তী (Srabanti Chatterjee)। 

এদিন বেহালা পশ্চিম কেন্দ্র থেকে দলীয় সমর্থকদের সঙ্গে নিয়ে হুডখোলা জিপে বসে আলিপুরে পৌঁছোন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

আরও পড়ুন-তৃণমূল কংগ্রেসে টেলি তারকা Rizwan, Priya ও Paayel

প্রসঙ্গত, গত ১ মার্চ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্যে নিযুক্ত বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে BJP-তে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ওইদিন বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেছিলেন, ''প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বাবা সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য এবার কিছু করতে চাই।'' 

আরও পড়ুন-ভোট প্রচারে June, তারকাপ্রার্থীর পা ধুইয়ে দিলেন আদিবাসী মহিলারা

এদিকে প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে জোর কদমে প্রচার শুরু করেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, শ্রাবন্তীর বেড়ে ওঠা বেহালার পর্ণশ্রী এলাকাতেই। বর্তমানে বাইপাসের ধারে অভিজাত আবাসনে থাকেন। তবে অভিনেত্রীর কথায়, এখনও মাঝে মধ্যেই লালুদার ফুচকার টানে চলে আসেন বেহালাতে। বেহালা পশ্চিম কেন্দ্রে লড়াইয়ে শ্রাবন্তীর প্রতিপক্ষ হেভিওয়েট পার্থ চট্টোপাধ্যায়।

.