Ranbir Kapoor: যমজ সন্তানের মা হচ্ছেন আলিয়া! সত্যিটা ফাঁস করলেন রণবীর?

 'শামসেরা'র প্রমোশনে খুব সম্ভবত গিয়ে একথাই কি নিশ্চিত করলেন রণবীর!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2022, 06:00 PM IST
Ranbir Kapoor: যমজ সন্তানের মা হচ্ছেন আলিয়া! সত্যিটা ফাঁস করলেন রণবীর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রণবীর-আলিয়ার সুখের স্বর্গে আসতে চলেছে নতুন সদস্য। এখবর পুরনো। তবে রণবীর-আলিয়া যমজ সন্তানের বাবা-মা হচ্ছেন একথা শুনেছেন কি? 'শামসেরা'র প্রমোশনে খুব সম্ভবত গিয়ে একথাই কি নিশ্চিত করলেন রণবীর!

এক সাংবাদিক রণবীরকে কিছুটা মজা করে প্রশ্ন করেন, দুটো সত্যি আর একটা মিথ্যা বলুন। এর উত্তরে ঋষি পুত্র বলেন, ১.'আমার যমজ সন্তান হতে চলেছে', ২. 'পৌরাণিক ছবির অংশ হতে চলেছি', ৩. 'আমি দীর্ঘ বিরতি নিতে চলেছি'। এর মধ্যে রণবীর-এর 'ব্রহ্মাস্ত্র' ছবিটি যে পৌরাণিক ছবি, তা নিয়ে সন্দেহ নেই। বাকি, রণবীর কাজ থেকে বিরতি নেবেন, আর তাঁর যমজ সন্তান হবে, এই দুটির মধ্যে কোনটা সত্যি তা নিয়ে অল্প হলেও ধোঁয়াশা রয়েছে। নেটিজেনদের দাবি, রণবীর কাজ থেকে বিরতি নিচ্ছেন, এখবরের বিশেষ কোনও সত্যতা রয়েছে বলে মনে হয় না। তাহলে সত্যি হিসাবে ধরে নিতে হয় রণবীরের যমজ সন্তানের বাবা হওয়ার কথা।  

আরও পড়ুন- তৃতীয়বারের জন্য মা হচ্ছেন করিনা? 'বেবি বাম্প' ঘিরে জল্পনা

প্রসঙ্গত, গত এপ্রিলে সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া। আর তার ঠিক দু'মাস পরেই মা হওয়ার সুখবর শুনিয়েছেন রণবীর ঘরণী। তবে রণবীর কাজ থেকে বিরতি নিচ্ছেন নাকি যমজ সন্তানের বাবা হচ্ছেন, কোনটা সত্যি, তার উত্তর পেতে অনুরাগীদের আরও কিছুটা অপেক্ষা করতে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.