বিএমডাবলু নিয়ে তিনটি গাড়িতে ধাক্কা, গ্রেফতার অভিনেতা

 ভয়ানক এই দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিনেতা। 

Updated By: Jul 22, 2018, 02:30 PM IST
বিএমডাবলু নিয়ে তিনটি গাড়িতে ধাক্কা, গ্রেফতার অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : রাস্তায় বিএমডাব্লু নিয়ে পর পর তিনটি গাড়িতে ধাক্কা,  গ্রেফতার বালিকা বধূ খ্যাত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। পরে শনিবার ৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে ছাড়া পেয়েছেন তিনি। যদিও ভয়ানক এই দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিনেতা। 

মুম্বই পুলিস সূত্রে খবর, শনিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ পশ্চিম আন্ধেরির ওয়াশিওয়ারা এলাকায় শ্রীজী রেস্তোরাঁর সামনে এই দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে অভিনেতা নিজেই গাড়ি চালিয়ে গোরেগাঁও থেকে আসছিলেন। সেসময়ই তাঁর গাড়ির সামনে এক সাইকেল আরোহী চলে আসায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশের একটি পোলে এবং পরে পর পর তিনটি গাড়িতে ধাক্কা মারেন। আর এরপরই গাড়িটি রস্তা পাশের ডিভাইডারের উপর উঠে যায়। গাড়িটি এত জোরে ধাক্কা মারেন যে গাড়ি চাকা খুলে বেরিয়ে যায়। যদিও এই দুর্ঘটনায় অভিনেতা সামান্য চোট পেয়েছেন। অল্প বিস্তর আহত হয়েছেন অন্যান্য গাড়িতে থাকা যাত্রীরা। 

ওই এলাকার এক বাসিন্দা জানিয়েছেন, ''আমি রাস্তার পাশে একটা বাড়িতে ছিলাম, রাস্তায় লোকজনের হৈ হট্টগোলে বাইরে বেরিয়ে এসে জানতে পারি, গাড়িটি সামনে একটি সাইকেল চলে আসায় দুর্ঘটনাটি ঘটে। যদিও দোষটা ঠিক কার ছিল তা বলতে পারব না। তবে এটুকু বলতে পারি রাস্তায় থাকা একটি লাল রঙের গাড়িটি ভুল দিকে ছিল।''

পুলিস সূত্রে খবর, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে বেপরোয়ার গাড়ি চালানোর অভিযোগ সহ একাধিক অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬,৩৩৭, ৪২৭, ২৭৯ ও ১৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি ইতিমধ্যেই সিদ্ধার্থ শুক্লার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা বালিকা বধূ ছড়াও 'বাবুল কে অঙ্গনা ছোড়ে না', 'সুরমা' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। এমনকি হামটি শর্মা কি দুলহানিয়া ছবিতেও দেখা গেছে তাঁকে।

.