অভিযোগ পুলিসের, বিপাকে Vivek Oberoi

বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয় অভিযোগ 

Updated By: Feb 20, 2021, 10:32 AM IST
অভিযোগ পুলিসের, বিপাকে Vivek Oberoi
বিবেক ওবেরয়

নিজস্ব প্রতিবেদন : ​মহারাষ্ট্রে ফের বাড়তে শুরু করেছে করোনা। কোভিড আতঙ্কের মাঝে মাস্ক ছাড়া কীভাবে বাইরে বের হলেন, তার জেরে প্রশ্নের মুখে বিবেক ওবেরয়। ১৪ ফেব্রুয়ারি মাঝ রাতে মাস্ক এবং হেলমেট ছাড়া কীভাবে বাইক চালাতে শুরু করেন বিবেক, তার জেরে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় মুম্বই পুলিসের তরফে। বিবেকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ধারায় দায়ের করা হয় অভিযোগ। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

ভ্যালেন্টাইনস ডে-র রাতে নয়া বাইকে স্ত্রী প্রিয়াঙ্কাকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন বিবেক ওবেরয়। রাস্তায় চলতে চলতে একটি পেট্রেল পাম্পে দাঁড়ালে, সেখানে অভিনেতাকে ঘিরে ধরেন অনুরাগীরা। বিবেক এবং তাঁর স্ত্রীর সঙ্গে নিজস্বী তুলতেও দেখা যায় অনেককে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় বিবেককে। এরপরই জুহু পুলিসের তরফে দায়ের করা হয় অভিযোগ। যা নিয়ে ফের সরগরম হয়ে উঠতে শুরু করেছে পেজ থ্রির পাতা।

আরও পড়ুন  : ফের মৃত্যু, অভিনেতার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি সান্ডালহুড মাদক মামলায় বিপাকে পড়ে ওবেরয় পরিবার। ওবেরয়দের মুম্বইয়ের বাড়িতে তল্লাসির পর বিবেক ওবেরয়ের স্ত্রী প্রিয়াঙ্কা আলভাকে নোটিস পাঠায় সিসিবি। সান্ডালহুড মাদক মামলায় বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভার নাম জড়ানোর পর থেকেই শুরু হয় শোরগোল। আদিত্য আলভার খোঁজে গত অক্টোবর মাসে বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে তল্লাসি চালায় সিসিবি। সেখানে আদিত্যর খোঁজ পাওয়া যায়নি। এরপরই আদিত্য আলভার নামে জারি করা হয় লুকআউট নোটিস।

আরও পড়ুন  : জলের মাঝে Sunny, 'বেবি ডলের' ফটোশ্যুট ভাইরাল অন্তর্জালে

ওবেরয়দের বাড়িতে তল্লাসির পর বিবেকের স্ত্রীর নামে নোটিস পাঠায় সিসিবি। যদিও বিবেক ওবেরয়দের তরফে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। ওই ঘটনার পর এবার বিবেক ওবেরয়ের সঙ্গে ফের প্রকাশ্যে দেখা গেল তাঁর স্ত্রীকে।

.