প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার, দেখুন

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন অভিনেতা

Updated By: Jan 7, 2019, 05:42 PM IST
প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার, দেখুন

নিজস্ব প্রতিবেদন : অবশেষে সামনে এল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার। বলিউডের জনপ্রিয় পরিচালক উমং কুমারের অন্যতম সিনেমা নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে। বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের লুক এক্কেবারে অন্যরকম করে তোলা হয়েছে বায়োপিকের স্বার্থে, তা দেখলে অবাক হয়ে যাবেন আপনিও। ইতিমধ্যেই এই সিনেমার পোস্টার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন বিবেক ওবেরয়। ইংরেজি, হিন্দির পাশাপাশি এই পোস্টার শেয়ার করার সময় বাংলায় 'জয় হিন্দ' লিখতেও দেখা যায় বিবেককে। পাশাপাশি দক্ষিণের বেশ কয়েকটি ভাষাতেও জয় হিন্দ লিখে, নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্টারের সঙ্গে তা শেয়ার করেন বলিউড অভিনেতা।

আরও পড়ুন : 'বাঘ'-এর মতো গর্জন বালাসাহেবের, দেখুন নওয়াজের 'ঠাকরে'-র ট্রেলর

দেখুন...

মহারাষ্ট্রের মুখমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ-এর হাজিরায় সোমবার এই সিনেমার পোস্টার  প্রকাশ করা হয়। চলতি বছরের জানুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকেই এই সিনেমার শুটিং শুরু হবে বলে খবর। তবে কবে মুক্তি পাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত এর আগে 'মেরি কম', সর্বজিত'-এর মত  বায়োপিক তৈরি করেন পরিচালক উমং কুমার। এবার মোদীর বায়োপিক তৈরি করে দর্শকদের কতটা চমক দিতে পারেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক, সেটাই দেখার।
প্রসঙ্গত ইতিমধ্যেই 'ঠাকরে' এবং 'দ্যা এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর ট্রেলর প্রকাশ পেয়েছে। যে দুটি সিনেমার প্রথমটিতে শিবসেনার প্রয়াত প্রধান বালাসাহেব ঠাকরে এবং দ্বিতীয়টিতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর রাজনৈতিক জীবনের অনেকখানি তুলে ধরা হয়েছে। শুধু তাই নয়, 'দ্য এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' নিয়ে জোরদার বিতর্কও শুরু হয়েছে গোটা দেশ জুড়ে।

.