মাস্ক না পরায় 'শাস্তি', টুইট Vivek Oberoi এর

নিজেই টুইটে জবাব দেন বিবেক ওবেরয় 

Updated By: Feb 20, 2021, 06:19 PM IST
মাস্ক না পরায় 'শাস্তি', টুইট Vivek Oberoi এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কোভিডের মধ্যে মাস্ক না পরে বাইরে বেরনোয় বিবেক ওবেরয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই সঙ্গে চালান ধরানো হয় বিবেককে। যে খবর পেজ থ্রির পাতায় উঠে আসতেই জোর কদমে শোরগোল শুরু হয়ে যায়। বিবেকের বিরুদ্ধে অভিযোগ দায়েরের পর এবার মুখ খুললেন অভিনেতা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে পালটা টুইট করে বিবেক বলেন, ভালবাসার মানুষকে নতুন বাইকে বসিয়ে নিয়ে বেরিয়েছিলেন তিনি কিন্তু মাস্ক, হেলমেট না পরাতেই গন্ডগোল। মাস্ক, হেলমেট পরে তাঁর বেরনো উচিত ছিল বলে মন্তব্য করেন বিবেক ওবেরয়। গানের মাধ্যমে নিজের টুইট প্রকাশ করেন বিবেক। পাশাপাশি মাস্ক এবং হেলমেট না পরায় তিনি যে ভুল করেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে মুম্বই পুলিস চোখ খুলে দিয়েছে বলে মন্তব্য করেন বিবেক ওবেরয়।

দেখুন...

 

১৪ ফেব্রুয়ারি মাঝ রাতে মাস্ক এবং হেলমেট ছাড়া বাইক চালাতে শুরু করলে বিবেক ওবেরয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় মুম্বই পুলিসের তরফে। বলিউড অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ধারায় দায়ের করা হয় অভিযোগ। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। কোভিড পরিস্থিতিতে মাস্ক এবং হেলমেট ছাড়া বাইরে বেরিয়ে, বিবেক ওবেরয় সাধারণ মানুষকে কী বার্তা দিলেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।

আরও পড়ুন  : অঙ্কিতার হিপহপ, 'বোল্ড' নিয়া, ট্রোলের মুখে ২ অভিনেত্রী

ভ্যালেন্টাইনস ডে-র রাতে নয়া বাইকে স্ত্রী প্রিয়াঙ্কাকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন বিবেক ওবেরয়। রাস্তায় চলতে চলতে একটি পেট্রেল পাম্পে দাঁড়ালে, সেখানে অভিনেতাকে ঘিরে ধরেন অনুরাগীরা। বিবেক এবং তাঁর স্ত্রীর সঙ্গে নিজস্বী তুলতেও দেখা যায় অনেককে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় বিবেককে। এরপরই জুহু পুলিসের তরফে দায়ের করা হয় অভিযোগ। 

.