মাদক চক্রের সঙ্গে জড়িত বিবেক ওবেরয়ের শ্যালক! রিপোর্ট ঘিরে চাঞ্চল্য

সম্প্রতি গ্রেফতার করা হয় আরও এক অভিনেত্রীকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 8, 2020, 05:09 PM IST
মাদক চক্রের সঙ্গে জড়িত বিবেক ওবেরয়ের শ্যালক! রিপোর্ট ঘিরে চাঞ্চল্য
বিবেক ওবেরয় (ফাইল ফটো)

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে যখন মাদক চক্রের বড় ভূমিকা রয়েছে বলে গোটা দেশ জুড়ে শুরু হয়েছে শোরগোল, সেই সময় সান্ডালহুড ড্রাগ স্ক্যান্ডাল নিয়েও বড় তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে। সান্ডালহুড ড্রাগ স্ক্যান্ডাল-এ জড়িত থাকার অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে। বেঙ্গালুরুর বাড়ি থেকে গ্রেফতার করা হয় কন্নড় অভিনেত্রীকে। এবার সান্ডালহুড ড্রাগ স্ক্যান্ডালে উঠে আসছে বলিউডের এক হাই প্রোফাইল পরিবারের সদস্যের নাম। 

আরও পড়ুন : মাদক চক্রের সঙ্গে জড়িত বলিউডের একাধিক তারকা, রিয়ার দাবির পর অভিনেতাদের সমন পাঠাবে NCB

রিপোর্টে প্রকাশ, বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভা জড়িত রয়েছেন সান্ডালহুড ড্রাগ স্ক্যান্ডালে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে যাঁদের নামে এফআইআর করা হয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভা। বেঙ্গালুরুর সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ ওই ঘটনায় তদন্ত শুরু করার পর থেকেই দক্ষিণের একাধিক হাই প্রোফাইল নাম, মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রকাশ্যে উঠে আসতে শুরু করেছে। 

আরও পড়ুন : ২০১৭ থেকে ২০১৯-এর মাঝে বলিউডের কোন তারকাদের নিয়ে মাদক পার্টি করেন রিয়া!

কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীর পর কি এবার আদিত্য আলভাকে গ্রেফতার করা হবে! তা নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। পাশপাশি কর্নাটকের ফিল্ম ইন্ডাস্ট্রির আর কে কে এই মাদক চক্রের সঙ্গে জড়িত রয়েছেন, তা নিয়েও শোরগোল শুরু হয়েছে। 

.