The Kashmir Files in UAE: মুসলিম দেশে মুক্তি পেল 'দ্য কাশ্মীর ফাইলস','ইসলাম বিরোধী বলেছিলেন অনেকে'ক্ষোভ বিবেকের

বিবেক অগ্নিহোত্রী বলেন যে,'চার সপ্তাহের চুলচেরা বিশ্লেষণের পর অবশেষে সংযুক্ত আরব আমিরশাহীতে মুক্তি পাচ্ছে এই ছবি। ছবির একটি অংশও বাদ পড়েনি।'

Updated By: Mar 31, 2022, 10:07 PM IST
The Kashmir Files in UAE: মুসলিম দেশে মুক্তি পেল 'দ্য কাশ্মীর ফাইলস','ইসলাম বিরোধী বলেছিলেন অনেকে'ক্ষোভ বিবেকের

নিজস্ব প্রতিবেদন: গত একমাস ধরে বক্স অফিসে(Box Office) ঝড় তুলেছে বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files)। একদিকে এই ছবি যেমন এ যাবৎ সবচেয়ে লাভজনক ছবির তকমা পেয়েছে তেমনই এই ছবির বিরুদ্ধেও কথা হলেছেন অনেকে। তারকা থেকে সাধারণ মানুষ এই ছবি নিয়ে দুভাগে বিভক্ত সিনেপ্রেমীরা। যাঁরা এই ছবিকে ইসলামবিরোধি বলেছিলেন তাঁদের উদ্দেশে পরিচালক বিবেক অগ্নিহোত্রী বলেন যে,'চার সপ্তাহের চুলচেরা বিশ্লেষণের পর অবশেষে সংযুক্ত আরব আমিরশাহীতে মুক্তি পাচ্ছে এই ছবি। ছবির একটি অংশও বাদ পড়েনি। আগামী ৭ এপ্রিল UAE-তে মুক্তি পাবে এই ছবি। এরপর সিঙ্গাপুরেও মুক্তি পেতে চলেছে।'

কিছুদিন আগেই বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-এর বিরুদ্ধে একযোগে সুর চড়ান একদল মুসলিম নেতা। সাংবাদিক সম্মেলন করে ছবিটির প্রদর্শন বন্ধের দাবি জানান তাঁরা। সংখ্যালঘু সম্প্রদায়ের ওই নেতাদের অভিযোগ, সমাজে অশান্তির লাগানোর চেষ্টা করছে 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)। জাতিগত ঘৃণা ছড়াচ্ছে। এমনকি কিছু বলিউডের তারকারাও অনেকে দাবি করেছিলেন যে এই ছবি জনমানসে মুসলিম বিরোধিতা তৈরি করবে। 

১৯৯০ সালে কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের উৎখাত করতে যে 'গণহত্যা' চলেছিল সেই ঘটনাকে কেন্দ্র করেই 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files) ছবিটি তৈরি করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। ছবিটিতে অভিনয় করেছেন, অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো অভিনেতারা। ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)। তিন সপ্তাহ ধরে রমরমিয়ে চলছে এই ছবি। ইতিমধ্যেই বক্স অফিসে ২৫০ কোটির বেশি ব্যবসা করেছে 'দ্য কাশ্মীর ফাইলস'। 

আরও পড়ুন:Rimi Sen: প্রতারকের জালে রিমি সেন, ৪ কোটির বেশি খুইয়ে পুলিসের দ্বারস্থ নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.